Top

ভারতে ওভেনের ভেতরে ২ মাসের শিশুকে হত্যা

২২ মার্চ, ২০২২ ১:১৯ অপরাহ্ণ
ভারতে ওভেনের ভেতরে ২ মাসের শিশুকে হত্যা

মাইক্রোওয়েভ ওভেনের ভেতরে দিয়ে দুই মাসের এক কন্যা শিশুকে হত্যা করা হয়েছে। এই ঘটনা ঘটেছে ভারতের রাজধানী দিল্লির দক্ষিণাঞ্চলের চিরাগ দিল্লি এলাকায়। এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

দিল্লি পুলিশ জানিয়েছে, স্থানীয় সময় সোমবার দুপুর ৩টা ১৫ মিনিটে ওই শিশুটির মৃত্যুর বিষয়ে তাদেরকে জানানো হয়। এরপর তারা ঘটনাস্থলে গিয়ে ওভেন থেকে শিশুটির মরদেহ উদ্ধার করেন।

এই ঘটনায় তদন্ত চলছে। শিশুটির বাবা গুলশান কৌশিক এবং মা ডিম্পল কৌশিককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এক ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা জানান, প্রাথমিক তদন্ত থেকে জানা যাচ্ছে প্রধান সন্দেহভাজন শিশুটির মা। মূলত কন্যা শিশু জন্ম নেওয়ায় তিনি বেশ হতাশ ছিলেন। এ কারণেই তিনি এমন ঘটনা ঘটিয়ে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

অনন্যা নামের ওই শিশুটি চলতি বছরের জানুয়ারিতে জন্মগ্রহণ করে। তারপর থেকেই তার মা এ নিয়ে হতাশ ছিলেন। স্বামীর সঙ্গেও এ বিষয়ে প্রায়ই বিবাদে জড়িয়ে পড়তেন তিনি।

এই দম্পতির চার বছর বয়সী এক ছেলেও আছে। তারপরেও অনন্যার জন্মে তার মা খুশি হননি। শিশুটির মৃত্যুর বিষয়ে পুলিশকে খবর দেন এক প্রতিবেশী। তিনি জানান, ডিম্পল কৌশিক রুমের ভেতরে ঢুকে দরজা বন্ধ করে রেখেছিলেন। তারা গ্লাস ভেঙে রুমে প্রবেশ করে দেখেন ছেলের পাশে অজ্ঞান হয়ে পড়ে আছেন ডিম্পল। কিন্তু অনন্যাকে পাওয়া যাচ্ছিল না।

অনন্যার দাদি এবং তাদের কয়েকজন প্রতিবেশী পুরো ঘরে খুঁজে দেখার পর ওভেনের ভেতরে শিশুটির মরদেহ দেখতে পান। ঘটনার সময় শিশুটির বাবা বাড়িতে ছিলেন না।

শেয়ার