Top

শ্যামলী বাসের ধাক্কায় যুবকের মৃত্যু

২৪ মার্চ, ২০২২ ১২:৪৮ অপরাহ্ণ
শ্যামলী বাসের ধাক্কায় যুবকের মৃত্যু
কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়া ভেড়ামারা উপজেলায় শ্যামলী বাসের ধাক্কায় মোহন আলী (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৪ মার্চ) সকালে ভেড়ামারা হাসপাতাল রোড এলাকায় যাত্রী ছাউনির সামনে এ ঘটনা ঘটে।

নিহত মোহন আলী দৌলতপুর উপজেলার পিয়ারপুর ইউনিয়নের কামালপুর গ্রামের। সে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ প্রকল্পে চাকরি করতেন।

নিহতের স্বজন ও পুলিশ সূত্র জানান, মোহন আলী সকাল ৭টার দিকে নিজ বাড়ি কামালপুর থেকে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ প্রকল্পে কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে ভেড়ামারা হাসপাতাল রোড এলাকায় বিপরীতমুখী শ্যামলী বাস তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় মোহন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মোহনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘাতক বাসটি আটক করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, নিহত মোহন আলী মোটরসাইকেল নিয়ে কর্মস্থলে যাচ্ছিলেন। এসময় বাসের ধাক্কায় তার মৃত্যু হয়। রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ প্রকল্পে চাকরি করতেন। বাসটি আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

শেয়ার