Top

রাজবাড়ীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

২৬ মার্চ, ২০২২ ৫:৩৯ অপরাহ্ণ
রাজবাড়ীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা
রাজবাড়ী প্রতিনিধি :

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে ২৬শে মার্চ দুপুর ১২টায় জেলা প্রশাসকের বাসভবনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এবং সম্মানিত বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেকশিক্ষা প্রতিমন্ত্রী(কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ) ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।

জেলা প্রশাসক মোঃ আবু কায়সার খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুদ্ধকালীন মিলিশিয়া বাহিনীর কমান্ডার মহসীন উদ্দিন বতু, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় জেলার যুদ্ধকালীন কমান্ডারগণ, বীর মুক্তিযোদ্ধাগণ, শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যগণ, জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসকগণ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারী কমিশনার(ভূমি), সহকারী কমিশনারগণ, অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীগণসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

শেয়ার