Top
সর্বশেষ

ঢাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত চিকিৎসক বুলবুলের বাড়ি রংপুর

২৭ মার্চ, ২০২২ ৩:৪৯ অপরাহ্ণ
ঢাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত চিকিৎসক বুলবুলের বাড়ি রংপুর
রংপুর প্রতিনিধি :

ঢাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত দন্ত চিকিৎসক আহমেদ মাহি বুলবুলের বাড়ি রংপুর নগরীর ভগিবালাপাড়া এলাকায়। সে রংপুর উচ্চবিদ্যালয় থেকে এস এসসি এবং রংপুর ক্যান্ট পাবলিক স্কুল থেকে এইচ এসসি পাস করে। এরপর ঢাকার একটি বেসরকারী ডেন্টাল কলেজ থেকে পাশ করে ঢাকায় প্রাক্টিস শুরু করেন।

নিহত বুলবুলের পিতা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ সেনাবাহিনীর সদস্য ছিলেন। চাকরি করাকালীন ১৯৯৯ সালে মারা যান। দুই ভাই ও এক বোনের মধ্যে সবার বড় ছিলেন বুলবুল।

দিনাজপুরে বিয়ে করে স্ত্রী ও সন্তানদের নিয়ে ঢাকার শেওড়াপাড়ায় ভাড়া থাকতেন। তার একটি ছেলে ও সাত বছরের একটি মেয়ে রয়েছে। কী কারণে বুলবুল হত্যাকান্ডের শিকার হয়েছেন তা পরিবারের কেউ বলতে পারছেন না। প্রতিবেশী জাহানারা বেগম জানান, বুলবুল খুব নম্র ও ভদ্র ছিল। কারো সাথে কোনদিন ঝগড়া করতে দেখিনি। ঢাকা থেকে আসলে তার সাথে দেখা হতো।

বুলবুলেল ছোট ভাই বকুল জানান, সকাল বেলা ফোনে খবর পাই ভাইকে ছুরিকাঘাতে কে বা করা হত্যা করেছে। আমার ভাইয়ের সাথে কারো কোন বিরোধ ছিল না। কেন তাকে হত্যা করা হয়েছে তা আমরা কেউ বলতে পারছি না। যারাই এ ঘটনার সঙ্গে জড়িত থাকুকনা কেন তাদেরকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি করছি।

ছোট বোন লাভলী সামাদ জানান, পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন বড় ভাই বুলবুল। চিকিৎসা পেশার পাশাপাশি ঠিকাদারি করতেন। ঠিকাদারি কাজে আজ তার নোয়াখালী যাওয়ার কথা ছিল। বুলবুলের মা বুলবুলি বেগম জানান, শনিবার রাতেও আমাকে টাকা পাঠিয়েছে।

দুই একদিনের মধ্যেই তার বাড়িতে আসার কথা ছিল। কিন্তু তা আর হলো না। ছেলের খুনি যেই হোক তাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান
তিনি।

শেয়ার