Top

ট্রেনে কাটা পড়ে নিহত দুই পরিবার পেল আর্থিক সহায়তা

২৮ মার্চ, ২০২২ ১১:১০ পূর্বাহ্ণ
ট্রেনে কাটা পড়ে নিহত দুই পরিবার পেল আর্থিক সহায়তা
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ :
ট্রেন-ভুটভুটির সংঘর্ষে নিহত দুই পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা। দুই পরিবারের হাতে ২০ হাজার টাকার করে চেক প্রদান করা হয়েছে।
গত রবিবার (২৭ মার্চ) সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় মেয়রের কক্ষে চেকগুলো তুলে দেয়া হয়। চেক গ্রহণ করেন, ট্রেনে কাটা পড়ে নিহত পৌর এলাকার আলীনগর মহল্লার মৃত রইচ উদ্দিনের ছেলে মেহের আলীর স্ত্রী সুফিয়া বেগম ও আলীনগর-ভূতপুকুর এলাকার মৃত গরিবুল্লাহর ছেলে ফুলচান আলীর স্ত্রী মাজেদা বেগম।
আর্থিক সহায়তার চেক তুলে দেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র মোখলেসুর রহমান। এসময় আরও উপস্থিত ছিলেন, প্যানেল-১ মেয়র সালেহ উদ্দিন, প্যানেল মেয়র-৩ নাজনীন ফাতেমা জিনিয়া, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর ইব্রাহিম হোসেনসহ অন্যান্যরা।
উল্লেখ্য, গত ২৪ জানুয়ারী চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীগামী ট্রেনের সঙ্গে ভটভটির সংঘর্ষে ৩ জন নিহত হয়। সকাল ৮টা ৪০ মিনিটের দিকে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তারা নিহত হন। চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আলীনগর-হাজীর মোড়ে ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আলীনগর এলাকার মৃত রইচ উদ্দিনের ছেলে মেহের আলী, আলীনগর-ভূতপুকুর এলাকার মৃত গরিবুল্লাহর ছেলে ফুলচান আলী ও সদর উপজেলার ঝিলিমের আমানুল্লাহর ছেলে নাইমুল ইসলাম। মাছ বিক্রি করে তারা ভটভটিতে করে বাসায় ফিরছিলেন।
জানা যায়, নির্ধারিত সময়ে চাঁপাইনবাবগঞ্জ স্টেশন থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে যায় রাজশাহী মেইল ট্রেন। স্টেশন থেকে কয়েকশ মিটার দূরেই আলীনগর-হাজীর মোড়ে রাস্তা পার হওয়া ভটভটির সঙ্গে সংঘর্ষ হয় ট্রেনের। এসময় ট্রেনে কাটা পড়ে ভটভটিতে থাকা তিনজনই ঘটনাস্থলেই মারা যান।
শেয়ার