Top

শেরপুরে রোলার স্কেটিং প্রতিযোগিতা অনুষ্ঠিত

২৮ মার্চ, ২০২২ ৫:৩৫ অপরাহ্ণ
শেরপুরে রোলার স্কেটিং প্রতিযোগিতা অনুষ্ঠিত
শেরপুর প্রতিনিধি :

তৃণমুল পর্যায়ে রোলার স্কেটিংকে জনপ্রিয় করতে মুক্তির উৎসব ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে শেরপুরে প্রথম বারের মতো আয়োজন করা হয়েছে রোলার স্কেটিং প্রতিযোগিতা। জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় শেরপুর স্কেটিং ক্লাবের আয়োজনে ২৭ মার্চ রবিবার বিকেলে স্থানীয় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামের ইনডোরে ওই রোলার স্কেটিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এতে ৪টি পৃথক গ্রুপে ২৪ জন শিশু-কিশোর স্কেটার অংশ গ্রহণ করেন। প্রতিযোগিতা শেষে বিজয়ী ও অংশ গ্রহণ কারীদের মাঝে পুরষ্কার এবং সনদপত্র বিতরণ করা হয়।

এ উপলক্ষে জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ-এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের উপদেষ্টা আব্দুস সামাদ, মহাসচিব আহমেদ আসিফুল হাসান, সদস্য কামরুন্নেসা আশরাফদিনা, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া, শেরপুর স্কেটিং ক্লাব সভাপতি সানোয়ার হোসেন প্রমুখ।

এসময় ফেডারেশনের নেতৃবৃন্দ রোলার স্কেটিং ও রোপ স্কিপিংকে সারাদেশে ছড়িয়ে দেওয়ার অংশ হিসেবে শেরপুরে এ আয়োজন বলে উল্লেখ করেন। অনুষ্ঠানে শেরপুরে রোলার স্কেটিং চর্চা অব্যাহত রাখতে ফেডারেশনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করা হয় এবং শেরপুর স্কেটিং ক্লাবকে নগদ ১০ হাজার টাকা উপহার প্রদান করেন ফেডারেশনের সদস্য কামরুন্নেসা আশরাফদিনা।

শেয়ার