Top

ধানুশ ও আল্লু অর্জুন এক সিনেমায়!

৩১ মার্চ, ২০২২ ৬:৫০ অপরাহ্ণ
ধানুশ ও আল্লু অর্জুন এক সিনেমায়!
বিনোদন ডেস্ক :

ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন ও ধানুশ। অভিনয় ক্যারিয়ারে দুজনেই বেশকিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। এই দুই তারকা এবার একসঙ্গে পর্দায় হাজির হতে যাচ্ছেন। এ নিয়ে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন উড়ছে।

এই তারকাদ্বয়ের ভক্তদের জন্য বিশাল সুখবর। কারণ এক সিনেমায় দেখা যাবে স্টাইলিশ স্টার আল্লু ও থালাইভা ধানুশকে। এমনটাই শোনা যাচ্ছে দক্ষিণী সিনেমা পাড়ায়। ওই অঞ্চলের একাধিক গণমাধ্যমেও বিষয়টি নিয়ে প্রতিবেদন প্রকাশ হয়েছে।

জানা গেছে, ধানুশ ও আল্লু অর্জুনকে নিয়ে ইস্নেমাটি বানাবেন নির্মাতা কোরাতলা শিবা। এটি তারকাবহুল সিনেমা হবে। সামাজিক সচেতনতামূলক গল্পে নির্মিতব্য সিনেমাটির নাম অবশ্য এখনো চূড়ান্ত করা হয়নি। এছাড়া নায়িকা চরিত্রে কে কে থাকছেন, সেটাও রয়েছে ধোঁয়াশায়।

বিভিন্ন সূত্রে শোনা যাচ্ছে, শিগগিরই এই সিনেমার অফিসিয়াল ঘোষণা আসবে। যদি গুঞ্জন সত্যি হয়, তাহলে দক্ষিণী সিনেমাপ্রেমীদের জন্য নিঃসন্দেহে বড় চমক হবে এটি।

এদিকে আল্লু অর্জুন সম্প্রতি গোটা ভারত মাতিয়েছেন ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমা দিয়ে। বক্স অফিসে সিনেমাটি ৩৫০ কোটি রুপির বেশি আয় করেছে। এছাড়া এর গানগুলো ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। সোশ্যাল মিডিয়ায় অনেকদিন ধরে ট্রেন্ডিংয়ে ছিল।

অন্যদিকে ধানুশকে সর্বশেষ দেখা গেছে ‘মারান’ সিনেমায়। কার্তিন নরেন পরিচালিত এই সিনেমায় তার সঙ্গে আছেন মালবিকা। গত ১১ মার্চ এটি ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে।

 

শেয়ার