Top

সিরাজগঞ্জে জামায়াত-শিবিরের ১৫ নেতাকর্মী জেলহাজতে

০৪ এপ্রিল, ২০২২ ৫:২৬ অপরাহ্ণ
সিরাজগঞ্জে জামায়াত-শিবিরের ১৫ নেতাকর্মী জেলহাজতে
এস.এম.মাসুদ রানা, সিরাজগঞ্জ :

সিরাজগঞ্জে গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে জেলা জামায়াতের আমীর, জেলা ছাত্রশিবিরের সভাপতি-সেক্রেটারি ও জামায়াত-শিবিরের শীর্ষ ১৫ নেতাকর্মীকে ১০টি ককটেল গ্রেফতার করা হয়েছে।

রোববার (৩ এপ্রিল) সন্ধ্যায় পৌর এলাকার সয়া ধানগড়া মহল্লার দারুল ইসলাম একাডেমিতে গোপন বৈঠক করার সময় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো-জেলা জামায়েতের আমির মো. শাহীনূর আলম (৫০), জেলা ছাত্র শিবিরের সভাপতি তরিকুল ইসলাম (২৪), সেক্রেটারি জেনারেল আলহাজ উদ্দিন (২৪), অফিস সম্পাদক আজিজুল হক (২২), জেলা ছাত্র শিবিরের সাবেক সভাপতি ইমরান হোসেন (২৫), শিবির নেতা রেজায়ানুল্লাহ সোয়েব (১৯), আব্দুস সালাম (২২), মনিরুল ইসলাম সরকার (২০), জাকারিয়া (২৩), মনিরুল ইসলাম (২৫), আলামিন হোসেন (২২), শরীফুল ইসলাম (২৪), আইয়ুব আলী (২২), আবু বকর খান (২৩) ও রবিউল ইসলাম (২১)।

সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের (ওসি) আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করে জানান, সিরাজগঞ্জের বিভিন্ন উপজেলা থেকে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা নাশকতার উদ্দেশ্যে দারুল ইসলামী একাডেমিতে গোপন বৈঠক করছে।

এমন গোপন সংবাদের ভিত্তিতে রোববার সন্ধ্যা ৬ টার দিকে অভিযান চালিয়ে উক্ত ১৫ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১০টি তাজা ককটেল উদ্ধারসহ ৫টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

এ ব্যাপারে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। সোমবার আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন গোয়েন্দা পুলিশের (ডিবি) ওই কর্মকর্তা।

শেয়ার