Top

ক্ষুদ্র নৃ -গোষ্ঠী শিক্ষাথীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান ও বাইসাইকেল বিতরণ

১৫ এপ্রিল, ২০২২ ১:২৫ অপরাহ্ণ
ক্ষুদ্র নৃ -গোষ্ঠী শিক্ষাথীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান ও বাইসাইকেল বিতরণ
নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধিঃ :

প্রধানমন্ত্রী কার্যালয় হতে বাস্তবায়নধীন এলাকার জন্য উন্নয়ন সহায়তা( পার্বত্য চট্টগ্রাম ব্যতীত) শীর্ষক কর্মসূচিতে২০২১-২০২২ অর্থবছরে নালিতাবাড়ী উপজেলার ক্ষুদ্র নৃ -গোষ্ঠী শিক্ষাথীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান ও বাইসাইকেল বিতরণ করা হয়।

শেরপুরের নালিতাবাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে ১২ এপ্রিল ২০২২ মঙ্গলবার সকালে উপজেলা হলরুমে শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়। উক্ত বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি অফিসার হেলেনা পারভিন।

উপস্থিত ছিলেন উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক যোগেন চন্দ্র রায়,কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য,দুইবারের সাবেক সফল ইউপি চেয়ারম্যান,বর্তমান উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক ফারুক আহমেদ বকুল, নালিতাবাড়ী থানার সেকেন্ড অফিসার সাইদুর রহমান সহ বিভিন্ন দপ্তরের সরকারি অফিসার, শিক্ষক প্রতিনিধি, সাংবাদিক ও শিক্ষার্থীরা।

আলোচনা সভায় স্থানীয় সাংসদ , সাবেক সফল কৃষি মন্ত্রী অগ্নি কন্যা বেগম মতিয়া চৌধুরী কথা ওঠে আসে বক্তব্য দিতে গিয়ে। মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে স্থানীয় সাংসদ যে ভাবে উন্নায়ন করে যাচ্ছে এবং উন্নয়ন সেবা যেভাবে তৃণমূল পর্যন্ত পৌঁছে দিচ্ছে। তার প্রমাণ সফলতা সবাই আজ নিজ চোখে দেখছি।

উপজেলায় শিক্ষার্থীদের মাঝে ১লাখ ৬২ হাজার টাকা বিতরণ করেন। এবং ৩০ জন শিক্ষার্থীদের মাঝে ৩০ টি বাইসাইকেল বিতরণ করেন।

শেয়ার