Top
সর্বশেষ

পথশিশু ও দুস্থদের ঈদ উপহার দিলেন জবি’র একাউন্টিং এলামনাই

২৩ এপ্রিল, ২০২২ ৮:২৫ অপরাহ্ণ
পথশিশু ও দুস্থদের ঈদ উপহার দিলেন জবি’র একাউন্টিং এলামনাই
নিজস্ব প্রতিবেদক :

জগন্নাথ বিশ্ববিদ্যালয় একাউন্টিং এলামনাই এসোসিয়েশন  ঈদ উপহার তুলে দিয়ে পথশিশু ও দুস্থদের মুখে হাসি ফোটালেন।

শনিবার (২৩ এপ্রিল) বিকালে  বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ঈদ সামগ্রী বিতরণ কর্মসূচিতে সভাপতিত্ব করেন একাউন্টটিং এলামনাই এসোসিয়েশনের সভাপতি ও ঢাকা মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দক্ষিণ এর সভাপতি আলহাজ্ব কামরুল হাসান রিপন।

এসময়  প্রায় তিন শতাধিক মানুষের মাঝে  এক কেজি করে সেমাই, তেল, চিনি, লবণ, পেঁয়াজ এবং দুই কেজি করে পোলার চাল ও আলুসহ এই উপহার সামগ্রী তুলে দেয় বিভাগের সাবেক শিক্ষার্থীরা।

এলামনাই এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের উপ তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি সম্পাদক এনআই আহমেদ সৈকত এ পরিচালনায়  এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন এলামনাই এসোসিয়েশনে সহ-সভাপতি হাবিবুর রহমান হান্নান, সহ-সভাপতি আনোয়ার হোসেন, সহ-সভাপতি এসপি নাবিলা জাফরিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চপল, সাংগঠনিক সম্পাদক ও ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাকসুদুর রহমান, কোষাধ্যক্ষ মজিবুর রহমান, প্রচার সম্পাদক সরদার মিজানুর রহমান, দপ্তর সম্পাদক সঞ্চয় পাল, শিক্ষা ও গবেষণা সম্পাদক এ.কে.মিলন, আইটি সম্পাদক সাইফুর রহমান রাসেল, কার্যনির্বাহী সদস্য তানভীর আহমেদ, সদস্য এম. মামুন হোসেন, সদস্য শেখ মোঃ সোহেল, সদস্য সরদার রাসেল, সদস্য আবদুল কাদের, সদস্য আরিফুর রহমান বাপ্পি, সদস্য আরেফিন কাওসারসহ একাউন্টটিং বিভাগের নেতৃবৃন্দ।

শেয়ার