Top

খুলনায় ট্রলির ধাক্কায় কলেজ ছাত্রীর মৃত্যু

২৫ এপ্রিল, ২০২২ ৪:৫২ অপরাহ্ণ
খুলনায় ট্রলির ধাক্কায় কলেজ ছাত্রীর মৃত্যু
খুলনা প্রতিনিধি :

খুলনার রূপসায় ইটবাহী ট্রলির ধাক্কায় যুথি পাল (১৭) নামে এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে। আজ সোমবার (২৫ এপ্রিল) সকাল সাড়ে ১০ টার দিকে রূপসা উপজেলার আলাইপুর সেতুর উপর এ দুর্ঘটনা ঘটে। নিহত যুথি পাল সরকারি বঙ্গবন্ধু কলেজের ছাত্রী।

সে রূপসা উপজেলার পিঠাভোগ গ্রামের বিশ্বজিৎ পালের মেয়ে। স্থানীয় লোকজন ইটবাহী ট্রলিসহ চালক ইয়াছিনকে (১৮) আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

রূপসা থানার এস আই মোঃ তারেক জানান, রূপসা উপজেলাধীন সরকারি বঙ্গবন্ধু কলেজের ছাত্রী যুথি পাল। সকালে সে কলেজের উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা হয়। সকাল সাড়ে ১০টার দিকে যুথি পাল পায়ে হেঁটে আলাইপুর সেতু পার হচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ইটবাহী ট্রলি তাকে সজোরে ধাক্কা দিলে রাস্তার উপর পড়ে জ্ঞান হারিয়ে ফেলে। স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রূপসা থানার অফিসার ইনচার্জ (ওসি) সরদার মোশাররফ হোসেন বলেন, সকাল সাড়ে ১০টার দিকে একটি ইটবাহী ট্রলি যুথি পাল নামে এক কলেজ ছাত্রীকে সজোরে ধাক্কা দিলে সে আহত হয়। পরে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ট্রলি চালক ইয়াছিনকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

শেয়ার