Top

কোটালীপাড়ায় ব্যাংক কর্মকর্তাকে মারধর

৩০ এপ্রিল, ২০২২ ১:২৩ অপরাহ্ণ
কোটালীপাড়ায় ব্যাংক কর্মকর্তাকে মারধর
কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি :

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় পূর্বশত্রুতার জের ধরে মোঃ ইব্রাহিম খান (৩২) নামে এক ব্যাংক কর্মকর্তাকে মারধর করে তার বাম হাত ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষ। মোঃ ইব্রাহিম খান কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে।

গত শুক্রবার বাদজুমা উপজেলার কালারবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। মোঃ ইব্রাহিম খান কালারবাড়ি গ্রামের আদম আলী খানের ছেলে ও পল্লী সঞ্চয় ব্যাংকের কর্মকর্তা।

জানাগেছে, ঘটনার দিন মোঃ ইব্রাহিম খান কালারবাড়ি জামে মসজিদ থেকে নামাজ পড়ে বের হওয়ার পরে তার প্রতিপক্ষ রাজু খান তাকে গালমন্দ করে। এ সময় মোঃ ইব্রাহিম খান প্রতিবাদ করায় রাজু খান ও তার লোকজন মোঃ ইব্রাহিম খানকে মারধর করে তার বাম হাত ভেঙ্গে দেয়।

মোঃ ইব্রাহিম খান বলেন, গত ইউপি নির্বাচন থেকে আমার পরিবারের সাথে রাজু খানের পরিবারের বিরোধ চলে আসছিল। এরই সুত্র ধরে শুক্রবার জুমার নামাজ পড়ে আমি মসজিদ থেকে বের হলে রাজু খান আমার মা বাবা তুলে গালমন্দ করে। এ সময় আমি প্রতিবাদ করায় রাজু খান তার লোকজন নিয়ে আমাকে মারধর করে আমার বাম হাত ভেঙ্গে দেয় ও আমার সাথে থাকা ৫০হাজার টাকা ছিনিয়ে নিয়েছে।

এ বিষয়ে রাজু খানের কাছে জানতে চাওয়া হলে তিনি মোঃ ইব্রাহিম খানকে মারধরের কথা অস্বীকার করেন।

কোটালীপাড়া থানার এসআই আব্দুল করিম বলেন, মোঃ ইব্রাহিমকে মারধরের অভিযোগে এনে তার বড় ভাই আলামিন খান বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের তদন্ত চলছে। তদন্তে ঘটনার সত্যতা পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার