Top

পঞ্চগড়ে মোটরসাইকেল দূর্ঘটনায় শিক্ষার্থীসহ তিন জন নিহত

০৪ মে, ২০২২ ৬:৩৫ অপরাহ্ণ
পঞ্চগড়ে মোটরসাইকেল দূর্ঘটনায় শিক্ষার্থীসহ তিন জন নিহত
পঞ্চগড় প্রতিনিধি  :
ঈদের আনন্দ উপভোগ করা হলো না শিক্ষার্থীসহ তিনজন। একটি মোটরসাইকেলে করে এরা তিন জন বাড়ির পাশের ভিতরগড় মহারাজার দিঘী বেড়াতে যাচ্ছিল। পথিমধ্যে মোটরসাইকেল দূর্ঘটনায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে তিনই নিহত হন। 
বুধবার (৪ মে) বিকেলে পঞ্চগড় জেলার সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের পুকুরীডাঙ্গা বালুরঘাট এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরিবারগুলোতে চলছে শোকের মাতম।
নিহতরা হল-পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের জিয়াবাড়ি খালপাড়া এলাকার পয়গাম ইসলামের ছেলে নতুন ইসলাম (১৬), একই এলাকার তারেক বিল্লালের ছেলে মাহাবুবার রহমান শিশির (১৭) ও আব্বাস আলীর ছেলে আবু বক্কর সিদ্দিক (১৬)। এরা সকলেই মোটরসাইকেলে করে বাড়ি থেকে অমরখানা ইউনিয়নের ভিতরগড় মহারাজার দিঘী দেখতে যাচ্ছিল। এদের মধ্যে শিশির হাফিজাবাদ দ্বারিকামারী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করেছে। আবু বক্কর সিদ্দিক একই স্কুলে দশম শ্রেণীতে পড়ে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নতুন, শিশির ও সিদ্দিক তিন জনে মিলে বাড়ি থেকে একটি মোটরসাইকেলে করে ভিতরগড় মহারাজার দিঘী বেড়াতে যাচ্ছিল। তালমা-মডেলহাট সড়কের পুকুরীডাঙ্গা বালুরঘাট এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের হাতলে (হ্যান্ডেল) লাগলে তিনজন আরোহীর মোটরসাইকেলটি সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে তাদের মাথাসহ শরীরের বিভিন্নস্থানে আঘাত লাগে। গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রুকসানা নতুন, শিশির ও সিদ্দিককে মৃত ঘোষণা করেন।
পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ মিয়া দুটি মোটরসাইকেলের মুখোমুখি ধাক্কা লাগলে একটি মোটরসাইকেল সড়কের পাশের গাছের সঙ্গে আছড়ে পড়ে। এ ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
শেয়ার