Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

শুরু হলো সেভেন আপ’র নতুন গ্রীষ্মকালীন ক্যাম্পেইন

২১ মে, ২০২২ ৪:০৫ অপরাহ্ণ
শুরু হলো সেভেন আপ’র নতুন গ্রীষ্মকালীন ক্যাম্পেইন
বাণিজ্য ডেস্ক :

সেভেন আপ ‘ভাবো ফ্রেশ’ ধারণার মাধ্যমে গ্রীষ্মের উত্তাপকে উপভোগ্য করে তুলতে নতুন গ্রীষ্মকালীন কাম্পেইন শুরু হয়েছে জনপ্রিয় কোমল পানীয় ব্র্যান্ড সেভেন আপ। ক্যাম্পেইনে, মজার একটি নতুন টিভিসি-তে দেখা যায় সেভেন আপ-এর কার্লি চুলের মাস্কট ফাইডো’র অনুপ্রেরণায় সাকিব আল হাসান ফ্রেশ চিন্তার মাধ্যমে একটি গুগলি পরিস্থিতি থেকে বের হয়ে আসে।

টিভিসি-তে দেখা যায়, এক রৌদ্রজ্জ্বল দিনে সাকিব তার পরিবার ও বন্ধুদের নিয়ে একটি অনুষ্ঠানে আনন্দফূর্তি করছেন। লোক সমাগম, সাজসজ্জা, খাবারসহ সব ঠিকঠাক থাকলেও আয়োজনে একটাই কমতি ছিল, তা হলো ভালো বাংলা গান। টিভিসি তে থাকা বিদেশি ডিজের বাজানো গান অনুষ্ঠানে মানাচ্ছে না। এমনকি বাংলা গান বাজানোর সকলের অনুরোধও ব্যর্থ হয়। তখন সেভেন আপ-এর আল্ট্রা-কুল মাস্কট ফাইডো তাদের উদ্ধার করতে সেখানে হাজির হয়।

ফাইডো’র বুদ্ধিতে সাকিব সেভেন আপ-এর বোতলে একটি চুমুক দিয়েই ফ্রেশ একটি বুদ্ধি বের করে। সে বিদেশি ডিজের হাতে একটি চিরকুট দেয়, যাতে লিখা থাকে ‘খিদা পাইসে’। বাংলা অর্থ না বুঝে ডিজে চিরকুটের লিখাটি পড়েন এবং সবাই তাকে দ্রুত খেতে বসিয়ে দেন। এই সুযোগে তৎক্ষণাৎ সাকিব ডিজের আসনে দাঁড়িয়ে সবার পছন্দের একটি জনপ্রিয় বাংলা গান বাজায়। এভাবেই সবার উচ্ছ্বাস ও আনন্দের মধ্য দিয়ে টিভিসিটি সমাপ্ত হয়। টিভিসি-তে সেভেন আপ-এর ‘ভাবো ফ্রেশ’ ধারণাটি ফুটে উঠেছে, যা বুদ্ধিমত্তা ও ধৈর্য্যশীলতার সাথে তরুণদের যেকোন জটিল পরিস্থিতি মোকাবেলা করতে অনুপ্রাণিত করবে।

শেয়ার