Top

পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় পথচারী নিহত 

২১ মে, ২০২২ ১:০১ পূর্বাহ্ণ
পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় পথচারী নিহত 
পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় ইব্রাহিম হোসেন (৬৫) নামে পথচারী নিহত হয়েছে। এসময় আহত হয়েছে তিন মোটরসাইকেল আরোহী।

শনিবার (২১ মে) পঞ্চগড়-ঢাকা মহাসড়কের সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের পঞ্চগড় ফিলিং স্টেশনের সামনে এ দূর্ঘটনাটি ঘটে। ইব্রাহিমের বাড়ি জেলার সদর উপজেলার উপজেলার পঞ্চগড় ইউনিয়নের ডুডুমারি ফকিরপাড়া গ্রামে। সে ওই গ্রামের মৃত দজির উদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন মৌসুমী ব্যবসায়ী।

এ ঘটনায় নাহিদ (১৮), রাকিব (১৭) এবং রাফি (১৮) নামে তিন মোটরসাইকেল আরোহী আহত হয়। আহতদের বাড়ি ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার গড়েয়া এলাকায়।

ধাক্কামারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম দুলাল জানান, ইব্রাহিম পঞ্চগড় ফিলিং ষ্টেশন থেকে হাতমুখ ধুঁয়ে মহাসড়ক পার হচ্ছিল। তিন জন আরোহীর একটি মোটরসাইকেল পঞ্চগড় থেকে ঠাকুরগাঁওয়ের দিকে যাচ্ছিল। মোটরসাইকেলটি রাস্তা পার হওয়ার সময় ইব্রাহিমকে ধাক্কা দেয়। এতে মহাসড়কে পড়ে গিয়ে গুরুতর আহত হয়।

মোটরসাইকেল আরোহী তিনজনও মহাসড়কে পড়ে আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মির্জা সাইদুল ইসলাম ইব্রাহিমকে মৃত ঘোষনা করেন। আহতদের তিনজনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া সড়ক দূর্ঘটনায় একজন নিহত ও তিনজন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। মোটরসাইকেলটিকে জব্দ করা হয়েছে। ানহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার