Top

ইউপি কার্যালয়ে ধর্ষণের ঘটনায় আসামি গ্রেপ্তার

১৯ জানুয়ারি, ২০২১ ৭:১৭ অপরাহ্ণ
ইউপি কার্যালয়ে ধর্ষণের ঘটনায় আসামি গ্রেপ্তার

জামালপুরের বকশীগঞ্জে জন্মনিবন্ধন করে দেওয়ার কথা বলে ইউনিয়ন পরিষদ (ইউপি) কার্যালয়ে ডেকে নিয়ে নারীকে ধর্ষণের ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত ১৪ জানুয়ারি উপজেলার নিলাক্ষিয়া ইউপি কার্যালয়ের এ ঘটনায় মঙ্গলবার অভিযুক্ত নাজমুল হক বাবুকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার নাজমুল নিলাক্ষিয়া পশ্চিমপাড়া এলাকার আবুল কালামের ছেলে। সে নিলাক্ষিয়া ইউনিয়ন পরিষদের একজন উদ্যোক্তা।

জানা যায়, অসহায় এক নারী ঢাকায় পোশাক কারখানায় চাকুরি করতে গিয়ে জন্ম নিবন্ধন না থাকায় যোগদান করতে পারেননি। তিনমাস আগে নাজমুল ওই নারীকে একটি ভুয়া জন্মসনদ করে দেয়। সেটি কোনও কাজে না আসায় ওই নারী বাবুর সঙ্গে মোবাইল ফোনে আবারও যোগাযোগ করেন।

গত ১৩ জানুয়ারি ওই নারী ঢাকা থেকে তার নানার বাড়ি বকশীগঞ্জে এসে নাজমুলের কাছে জন্ম নিবন্ধন নিতে যান। এক পর্যায়ে ইউপি কার্যালয়ে নিয়ে নাজমুল তাকে ধর্ষণ করে। সোমবার বিকেলে বকশীগঞ্জ থানায় অভিযোগ দেন ওই নারী। এই ঘটনায় বাবু ও ময়না নামে দুইজনের বিরুদ্ধে মামলা করেন তিনি।

এ ব্যাপারে নিলক্ষিয়া ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার বলেন, ওই নারী মোবাইল ফোনে ধর্ষণের বিষয়টি আমাকে জানিয়েছেন। আমি অসুস্থ হওয়ার কারণে ঢাকায় থাকায় সোমবার তার অভিভাবকদের সাথে নিয়ে পরিষদে আসতে বলেছিলাম। কিন্তু তিনি আর পরিষদে না এসে থানায় অভিযোগ দেন।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট জানান, এই ঘটনায় নাজমুল হক বাবু নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার সকালে আসামিকে আদালতে সোপর্দ ও নির্যাতনের শিকার নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার