Top

সাংবাদিকদের অশালীন মন্তব্য করায় নগরকান্দা পৌর মেয়রের বিরুদ্ধে মানববন্ধন

১১ সেপ্টেম্বর, ২০২২ ৫:৪৫ অপরাহ্ণ
সাংবাদিকদের অশালীন মন্তব্য করায় নগরকান্দা পৌর মেয়রের বিরুদ্ধে মানববন্ধন
সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি :

ফরিদপুরের নগরকান্দা প্রেসক্লাবের সাংবাদিকদের নিয়ে অশালীন মন্তব্য করায় পৌর মেয়র নিমাই চন্দ্র সরকারের বিরুদ্ধে মাববন্ধন করেছে নগরকান্দার কর্মরত সাংবাদিকরা।

আজ রবিবার (১১ সেপ্টেম্বর) বিকেল ৩টায় নগরকান্দার কর্মরত সাংবাদিকদের আয়োজনে স্থানীয় প্রেসক্লাবের
সামনের সড়কে এ মানববন্ধন কর্মসুচি পালন করা হয়। সম্প্রতি নগরকান্দার কর্মরত সাংবাদিকদের অশালীন,
অসম্মানজনক ও বাজে মন্তব্য করে আসছিলেন পৌর মেয়র নিমাই চন্দ্র সরকার। বিষয়টি নিয়ে তাকে স্থানীয় সাংবাদিকরা একাধিকবার সতর্ক করলেও তিনি তার মন্তব্য চালিয়ে যান। যেকারণে মেয়রের এমন আচরণের প্রতিবাদে মানববন্ধন কর্মসুচি পালন করে স্থানীয় সাংবাদিকরা।

দৈনিক সমকালের নগরকান্দা প্রতিনিধি বোরহান আনিসের সভাপতিত্বে ও দিনকাল নগরকান্দা প্রতিনিধি শওকত আলী শরিফের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, স্থানীয় দৈনিক খোলাচোখ পত্রিকার সম্পাদক মাহবুব আহাদ, মানবজমিনের নগরকান্দা প্রতিনিধি লিয়াকত হোসেন, খবরপত্র প্রতিনিধি বেলায়েত হোসেন লিটন, বাঙ্গালী সময় প্রতিনিধি মিজানুর রহমান মিজান, ভোরের কাগজ প্রতিনিধি নিজাম নকিব, ফালগুনী টিভি প্রতিনিধি শফিকুল ইসলাম মন্টু প্রম‚খ।

মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিকরা সমাজের অসহায় নিপীড়িত সাধারণ মানুষের কথা তুলে ধরে জাতির সামনে। দেশের উন্নয়ন চিত্রও পুরো বিশ্ব পরিমন্ডলে তুলে ধরে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে। সেখানে সাংবাদিকদের নিয়ে নগরকান্দার মেয়রের করা অশালীন মন্তব্য ও ন্যাক্কারজনক কটুক্তি সত্যিই পুরো সাংবাদিক সমাজকে হতাশ করেছে।

মেয়রের এমন আচরনের প্রতিবাদ জানিয়ে বক্তারা আরো বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে নিমাই সরকার তার ভুল
স্বীকার করে সাংবাদিদের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। অন্যথায় আরো কঠোর থেকে কঠোর তম আন্দোলন কর্মসূচির ডাক দেওয়া হবেও বলে জানান বক্তরা। মানববন্ধনে নগরকান্দায় কর্মরত সকল সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শেয়ার