Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সোনালিকা সার্ভিস ক্যাম্পেইন ২০২২ শুরু

১৫ সেপ্টেম্বর, ২০২২ ৫:৪৪ অপরাহ্ণ
সোনালিকা সার্ভিস ক্যাম্পেইন ২০২২ শুরু
নিজস্ব প্রতিবেদক :

২০০৭ সাল থেকে এসিআই মটরস্ বাাংলাদেশের কৃষি যান্ত্রিকীকরণে ভূমিকা পালন করছে। এসিআই মটরস্-এর ট্রাক্টর ও পাওয়ার টিলার দিয়ে দেশের তিন ভাগের এক ভাগ জমি চাষ হচ্ছে। এই কৃষি যান্ত্রিকীকরণে যাত্রা শুরু হয় সোনালিকা ট্রাক্টর দিয়ে। বর্তমানে সোনালিকার ২৩০০০-এরও অধিক গ্রাহক রয়েছে।

গত কয়েক বছর ধরে সোনালিকা ট্রাক্টর বাংলাদেশের ট্রাক্টর ইন্ডাস্ট্রিতে র্শীষস্থানে অবস্থান করছে। এই অর্জনের অন্যতম কারণ এসিআই মটরস্-এর ৬ ঘণ্টায় সার্ভিসের নিশ্চয়তা যা নিশ্চিত করেছে সর্বোপরি গ্রাহক সন্তুষ্টি।

প্রতি বছরের মতো এবারও গ্রাহকের জন্য এসিআই মটরস্ আয়োজন করেছে বার্ষিক সার্ভিস ক্যাম্পেইন ও মত বিনিময় সভা যা সোনালিকা গ্রাহকদের জন্য একটি মিলনমেলা। এই সার্ভিস ক্যাম্পেইনে ট্রাক্টর মালিক, ড্রাইভার ও সংশ্লিষ্ট ব্যক্তিরা উপস্থিত থাকেন আর সোনালিকা সার্ভিস ক্যাম্পেইন তাদের কাছে একটি উৎসবের মতো।

সার্ভিস ক্যাম্পেইনে ফ্রি সার্ভিসের পাশাপাশি তারা ট্রাক্টর সম্পর্কে তাদের মতামত প্রদান করেন যার উপর ভিত্তি করে এসিআই মটরস্ গ্রাহকদের চাহিদা পূরণে আরও সচেতন হয়। আসন্ন কৃষি মৌসুমের জন্য গ্রাহকদের ট্রাক্টর প্রস্তুত নিশ্চিত করাই হচ্ছে এই সার্ভিস ক্যাম্পেইনের অন্যতম প্রধান উদ্দেশ্য।

দেশের প্রায় প্রতিটি জেলাতেই আয়োজিত হচ্ছে সোনালিকা সার্ভিস ক্যাম্পেইন ও মত বিনিময় সভ। এই সার্ভিস ক্যাম্পেইনের মাধ্যমে গ্রাহকরা যে শুধু ফ্রি সার্ভিস পাচ্ছেন তাই নয়, গ্রাহকদের জন্য রয়েছে ফ্রি স্বাস্থ্য পরীক্ষা, গেম শো ও সাংস্কৃতিক অনুষ্ঠান। থাকবে প্রোডাক্ট ডিসপ্লে আর আপ্যায়নের ব্যবস্থা। এছাড়াও বিভিন্ন প্রকার গেম শো ও গ্রাহক ফিডব্যাকের উপরেও থাকছে বিভিন্ন পুরস্কার।

এই সার্ভিস ক্যাম্পেইন এ সোনালিকা সারপ্রাইজ অফারে থাকছে- স্মার্ট ফোন, ঘর সাজানোর আসবাবপত্র ও আরও অনেক আকর্ষণীয় উপহার। সঙ্গে বুকিং এ থাকছে বিভিন্ন প্রকার অফার।

শেয়ার