Top

ব্যাংকের ভিতর থেকে এক নিরাপত্তা প্রহরীর লাশ উদ্ধার

১৮ সেপ্টেম্বর, ২০২২ ৩:০৮ অপরাহ্ণ
ব্যাংকের ভিতর থেকে এক নিরাপত্তা প্রহরীর লাশ উদ্ধার
রংপুর প্রতিনিধি :

ব্যাংকের ভিতর থেকে এক নিরাপত্তা প্রহরীর লাশ উদ্ধার করেছে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার পুলিশ। রোববার সকালে নগরীর সেন্ট্রাল রোডে অগ্রণী ব্যাংকের শাখা থেকে শামীম মিয়া নামের ওই নিরাপত্তা প্রহরীর মরদেহ উদ্ধার করে। শামীম রংপুর জেলার জেলার মিঠাপুকুর উপজেলার রাণীপুকুর ইউনিয়নের আমজাদ হোসেনের ছেলে।

ব্যাংকের ব্যবস্থাপক আরিফুল ইসলাম জানান, শামীম ১৭ মাস থেকে ব্যাংকের নিরাপত্তা প্রহরী হিসেবে কর্মরত আছেন। ১০ দিন আগে তিনি বিয়ে করেছেন। আজ সকালে ব্যাংকের কর্মকর্তা ও কর্মচারীরা এসে দেখতে পান শামীম শুয়ে আছেন। ডাকাডাকির পরও কোনো সাড়া ধব্দ না পাওয়ায় কাছে গিয়ে দেখেন, তার মুখ দিয়ে লালা ঝরছে । এবং তিনি মারা গেছেন। সঙ্গে সঙ্গে আমরা পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেই।

তিনি বলেন, বর্তমানে ব্যাংকে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা অবস্থান করছেন। তবে ব্যাংকের টাকাসহ অন্য কিছু খোয় গেছে কি না তা জানা যায়নি। শামীমের ভাই শরিফুল জানান, শামীম প্রতিদিন সন্ধ্যায় ব্যাংক থেকে বাড়ি আসতো। এবং সকালে বাড়ি থেকে ব্যাংকে যেত। কিন্তু গতকাল সে বাড়িতে যায়নি।

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানার ওসি (তদন্ত) হোসেন আলী জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর জানা যাবে এটি হত্যা না-কি আত্মহত্যা । আমরা সার্বিক বিষয়ে খোজ খবর নিচ্ছি বলে জানান তিনি

শেয়ার