Top

তরুণী গণধর্ষণ মামলার আসামী গ্রেফতার

২১ সেপ্টেম্বর, ২০২২ ৬:৫৯ অপরাহ্ণ
তরুণী গণধর্ষণ মামলার আসামী গ্রেফতার
রংপুর প্রতিনিধি :

প্রেমের সম্পর্কে গড়ে গণধর্ষণের মামলার আসামী আপনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ রংপুর সদর দপ্তরের সদস্যরা। সোমবার গভীর রাতে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

বুধবার বিকেলে র‌্যাবের র‌্যাব-১৩ সিনিয়র সহকারী পরিচালক মিডিয়া মাহমুদ বশির আহামেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মোবাইল ফেনে মিস কলের সূত্র ধরে নরসিংদি জেলার এক তরুণী পঞ্চগড় জেলার বোদা উপজেলার আব্দুলমালেকের মঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। দর্ঘি ৯ মাস ধরে চলা প্রেমের এক পর্যায়ে মালেক ওই তরুণীকে বিয়ে করার আশ্বাস দিয়ে গত ৯ সেপ্টেম্বর পঞ্চগড় জেলার বোদা উপজেলার প্রসাদ খাওয়া নিয়ে আসে।

এর পর সে তার বন্ধু আলমগীরের সহযোগিতায় তরুণীকে নিয়ে বোদার প্রসাদ খাওয়া এলাকায় একটি নির্জন বাড়িতে নিয়ে যায়। সে সময় তাদের সাথে যোগ দেয় আশরাফুল ও আপন নামে আরও দুই যুবক।বাড়িতে লোকজন না থাকায় তরুণীর বিষটি বুঝতে পারলে প্রেমিক আব্দুল মালেক কাজী অফিসে গিয়ে বিয়ে করার আশ্বাস দেয়।

প্রতারক প্রেমিক মালেক মেয়েটিকে একটি আমবাগানে নিয়ে সেসহ আপন ও আশরাফুল, আলমগীর তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরবর্তীতে তরুণী নিজে বাদী হয়ে ১১ সেপ্টেম্বর বোদা থানায় একটি গনধর্ষণ মামলা করে।

মামলার দুই আসামীকে পুলিশ গ্রেফতার করলেও অপর দুই আসামী ধরা ছোয়ার বাহিরে থেকে যায়। বিষয়টি র‌্যাব- তদন্ত শুরু কররে ১৯ সেপ্টেম্বর গভীর রাতে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা এলাকায় অভিযান চালিয়ে মামলার দুই নম্বর আসামী আপনকে গ্রেফতার করে। অপর আসামী আলমগীর হোসেনকে ধরতে র‌্যাব অভিযান চালিয়ে যাচ্ছে। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আপন ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেন।

শেয়ার