Top

শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপার কামরুজ্জামানের মতবিনিময়

২২ সেপ্টেম্বর, ২০২২ ৪:১৫ অপরাহ্ণ
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপার কামরুজ্জামানের মতবিনিময়
শেরপুর প্রতিনিধি :

শেরপুর জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত পুলিশ সুপার মো. কামরুজ্জামান।বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে ওই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

ওইসময় নবাগত পুলিশ সুপার আগামী ১০০ দিনে ৭টি কার্যক্রম হাতে নিয়ে সেগুলো বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করেন। সেইসাথে জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মাদক, জুয়া, ইভটিজিং ও নারী নির্যাতনসহ অপরাধ দমনে শক্ত অবস্থানের কথা সাংবাদিকদের তুলে ধরেন। তার গৃহীত ৭টি বিশেষ কার্যক্রম হচ্ছে মাদক নিয়ন্ত্রণে সর্বাত্মক কার্যক্রম গ্রহণ, সামাজিক অবক্ষয় সৃষ্টিকারী অপরাধের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ, স্পেশাল রেসপন্স টিম (এসআরটি) গঠন, টক টু এসপি সেবা চালু (হটলাইন), আপনার এসপি আপনার কাছে কার্যক্রম চালু, মাসিক পুলিশ বুলেটিন চালু ও মামলা তদন্তে বিশেষ টিম গঠন।

সভার শুরুতেই নবাগত পুলিশ সুপারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান শেরপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ। ওইসময় শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক কাকন রেজা, সিনিয়র সহ-সভাপতি মলয় মোহন বল, সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম ও আছাদুজ্জামান মোরাদসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নবাগত পুলিশ সুপার মো. কামরুজ্জামান ২৫ তম বিসিএসে পুলিশ ক্যাডারে যোগ দেন। তিনি এর আগে পুলিশ হেডকোয়ার্টার্স এর এআইজি (মাল্টিমিডিয়া অ্যান্ড পাবলিসিটি উইং) এবং মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংয়ে কর্মরত ছিলেন।

শেয়ার