Top

দুইটি ট্রাকের সংঘর্ঘে হেলপার নিহত, বাস উল্টে খাদে

২৩ সেপ্টেম্বর, ২০২২ ১২:২১ অপরাহ্ণ
দুইটি ট্রাকের সংঘর্ঘে হেলপার নিহত, বাস উল্টে খাদে
রংপুর প্রতিনিধি :

নগরীতে বালুবোঝাই দুই ট্রাকের মধ্যে সংঘর্ষের ঘটনায় ট্রাকের হেলপার নিহত এবং আরেক চালক আহত হয়েছেন। শুক্রবার সকাল রংপুর নগরীর হাছনা বাজার সংলগ্ন বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে । নিহত হেলপার আলমগীর হোসেন রংপুর নগরীর মডার্ণ মোড় এলাকার বাসিন্দা। আহত ট্রাক চালক জালাল মিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি রাজশাহী জেলার বাসিন্দা।

দুর্ঘটনায় একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা বাদশা মাসুদ আলম। তিনি বলেন, আমরা সকালে দুর্ঘটনার খবর পেয়ে অ্যাম্বুলেন্স গাড়িসহ উদ্ধার কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত ট্রাক চালক ও নিহত হেলপারের মরদেহ উদ্ধার করি। বালুবোঝাই একটি ট্রাকের পিছন থেকে আরেকটি বালুবোঝাই ট্রাক ধাক্কা দেয়। ধাক্কা দেয়া ট্রাকটির চাকা বিস্ফোরণ হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। এতে ট্রাকটির সামনের অংশ দুমড়ে মুচড়ে গেছে। ঘটনার পর হেলপার ওই ট্রাকের ভিতরেই মারা যান, আর চালককে আহত অবস্থান সেখান থেকে উদ্ধার করা হয় বলে জানান তিনি।

এছাড়ার ওই দিন সকালে ওই সড়কের হাজীরহাট মুচিরমোড় এলাকায় সৈকত পরিবহনের নামের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পশে খাদে পড়ে গেছে। ঢাকা থেকে ছেড়ে আসা বাসটি গঙ্গাচড়ার দিকে যাচ্ছিল। এ ঘটনায়
৫-৭ জন যাত্রী আহত হয়েছেন বলে জানা গেছে।

এছাড়া সকালে নগরীর কেরানীরহাট মুহুরির মোড়ে একটি বালুবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধানক্ষেতে পড়ে যায়। এ ঘটনায় চালক ও হেলপার দুজনই আহত হয়েছেন।

শেয়ার