Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

এলকো ওয়্যারস্ এ্যান্ড কেবলস্ এর ডিলার কনফারেন্স অনুষ্ঠিত

২৫ সেপ্টেম্বর, ২০২২ ৬:১৩ অপরাহ্ণ
এলকো ওয়্যারস্ এ্যান্ড কেবলস্ এর ডিলার কনফারেন্স অনুষ্ঠিত
সংবাদ বিজ্ঞপ্তি :

শনিবার ( ২৪ সেপ্টেম্বর) রাজধানীর পূর্বাচলে অবস্থিত দেশের স্বনামধন্য ক্যাডেট কলেজ ক্লাবে অনুষ্ঠিত হল এলকো ওয়্যারস্ এ্যান্ড কেবলস্ লিমিটেডের ডিলার কনফারেন্স ২০২২। ব্যবসায়িক সম্পর্ক আরও সুদৃঢ় করা ও পারস্পরিক সমৃদ্ধির জন্য করণীয় পদক্ষেপসহ অন্যান্য গুরুত্বপূর্ন বিষয়ে কনফারেন্সে আলোচনা করা হয় এবং পরিবেশকদের বিশেষ অবদানের জন্য স্বীকৃতিস্বরূপ কোম্পানির পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়।

উক্ত কনফারেন্সে উপস্থিত ছিলেন দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত দেশবরেণ্য পরিবেশকবৃন্দ, কোম্পানীর চেয়ারম্যান জনাব রনদেব দাশগুপ্ত, কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব তারেক মাহমুদ মতিন, কোম্পানীর পরিচালক (অর্থ) মোঃ গোলাম মোরশেদ রাসেল। আরও উপস্থিত ছিলেন কোম্পানীর পরিচালক মোঃ কামাল হোসেন মজুমদার ডলার, নির্বাহী পরিচালক (বিক্রয় ও বিপনন) সাফকাত শহীদ মোহাম্মাদ খৈয়াম, নির্বাহী পরিচালক ডিএম আবু বকর সিদ্দিকসহ ডিজিএম শেখ আব্দুল হাফিজ। এ ছাড়াও উপস্থিত ছিলেন কোম্পানীর বিভিন্ন স্তরের উচ্চ পদস্থ কর্মচারী ও কর্মকর্তাবৃন্দ।

শেয়ার