Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

এমবিএ অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

২৫ সেপ্টেম্বর, ২০২২ ৮:৫৫ অপরাহ্ণ
এমবিএ অ্যাসোসিয়েশনের নতুন কমিটি
বাণিজ্য ডেস্ক :

নতুন নির্বাহী কমিটিতে সভাপতি পুনর্নির্বাচিত হন সংসদ সদস্য (এমপি) ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। সাধারণ সম্পাদক হয়েছেন সাইফ আই মাহমুদ।

বাংলাদেশ এমবিএ অ্যাসোসিয়েশনের (বিএমবিএএ) নতুন নির্বাহী কমিটি গঠন হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট (আইবিএ) মিলনায়তনে শনিবার বিএমবিএএর দশম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) এ কমিটি গঠন হয়।

একই দিন দেশি প্রতিষ্ঠান ও ব্র্যান্ডগুলোকে নিয়ে একটি বিজনেস কেস বুকের মোড়ক উন্মোচন করা হয়।

নতুন নির্বাহী কমিটিতে সভাপতি পুনর্নির্বাচিত হন সংসদ সদস্য (এমপি) ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। সাধারণ সম্পাদক হয়েছেন সাইফ আই মাহমুদ।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএর পরিচালক অধ্যাপক মোহাম্মদ আব্দুল মোমেন। বিশেষ অতিথি ছিলেন পিএইচপি গ্রুপের চেয়ারম্যান সুফি মিজানুর রহমান এবং আকিজ ভেঞ্চার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ আলমগীর।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মীজানুর রহমান, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, দেশি ও বহুজাতিক প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তাসহ সংশ্লিষ্টরা।

দেশে এমবিএ ডিগ্রীধারীদের সবচেয়ে পুরোনো ও ঐতিহ্যবাহী সংগঠন এমবিএ অ্যাসোসিয়েশন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএর শুরুর দিককার এমবিএ ডিগ্রীধারী এবং করাচি বিশ্ববিদ্যালয়ের আইবিএ, হার্ভার্ড বিজনেস স্কুল, ওয়ার্টন বিজনেস স্কুল ও স্ট্যানফোর্ড বিজনেস স্কুলের মতো শিক্ষাপ্রতিষ্ঠানের এমবিএ ডিগ্রিধারী বাংলাদেশিদের নিয়ে ১৯৮৬ সালে যাত্রা শুরু হয় এ সংগঠনের।

বর্তমানে সংগঠনটির সঙ্গে যুক্ত আছেন দেশের শীর্ষ শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর এমবিএ ডিগ্রিধারীরা।

শেয়ার