Top

রাজবাড়ীতে অসহায়দের শীতবস্ত্র দিলেন লন্ডন প্রবাসী উৎপল

২৬ জানুয়ারি, ২০২১ ৭:১৮ অপরাহ্ণ
রাজবাড়ীতে অসহায়দের শীতবস্ত্র দিলেন লন্ডন প্রবাসী উৎপল
রাজবাড়ী প্রতিনিধি :

লন্ডন প্রবাসী উৎপল বিশ্বাসের উদ্যোগে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নে শতাধিক গরিব, দুঃস্থ, অসহায় ও শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) বিকাল ৪টায় উপজেলার জঙ্গল পাঁচ পটোড়া সার্বজনীন কাত্যায়নী মন্দির প্রাঙ্গণে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এই কম্বল বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও কম্বল বিতরণ করেন, বিলসোনাহ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক কৃপেন্দ্র নাথ মন্ডল, অনুপ কুমার বিশ্বাস,অনুকুল মন্ডল, অমল কৃষ্ণ বিশ্বাস, জনক চন্দ্র বিশ্বাস, দিজেন্দ্র নাথ মন্ডল বিল্বদল মন্ডল, অনিল বিশ্বাস, শ্যামল মন্ডল, গোপাল বালা, জয়ন্ত বিশ্বাস প্রমুখ।

কম্বল বিতরণ সভায় বক্তারা বলেন, জঙ্গল ইউনিয়নের চেয়ারম্যান নিপেন্দ্র বিশ্বাসের ছেলে সফটওয়ার ইঞ্জিনিয়ার উৎপল কুমার বিশ্বাস করোনার সময় জঙ্গলের অসহায় মানুষের জন্য খাদ্য, ওষুধ ও স্যানিটেশনের ব্যবস্থা করেন। তিনি জঙ্গল ইউনিয়নের ১০টি এলাকায় সনাতনধর্মীয় শিশুদের জন্য শিশু শিক্ষালয় পরিচালনা করেন।

এছাড়াও তিনি বিভিন্ন জনহিতকর কার্যক্রমের মাধ্যমে জঙ্গল ইউনিয়নের প্রতিটি অঞ্চলে অসহায় মানুষের পাশে দাঁড়াতে চান। এ লক্ষেই বুধবার অসহায় শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুধু শীতবস্ত্রই না পর্যায়ক্রমে বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে এই ইউনিয়নের অসহায় ও দুঃস্থ মানুষের সহযোগিতা করবেন তিনি।

শেয়ার