Top

ফরিদগঞ্জে তুচ্ছ ঘটনায় হামলা – ভাংচুর, থানায় অভিযোগ

২৭ জানুয়ারি, ২০২১ ১১:৫৯ পূর্বাহ্ণ
ফরিদগঞ্জে তুচ্ছ ঘটনায় হামলা – ভাংচুর, থানায় অভিযোগ
ফরিদগঞ্জ প্রতিনিধি :

ফরিদগঞ্জ সন্ত্রাসী কায়দায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এ নিয়ে এলাকায় তোলপাড় চলছে। স্থানীদের দাবি এই সমস্যা দ্রুত সমাধান না হলে যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা রয়েছে। এই বিষয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন ভোক্তভূগীরা।

সরজমিনে জানা যায়, উপজেলার ১০নং গোবিন্দপুর উত্তর ইউনিয়নের পশ্চিম লাড়ুয়া গ্রামে সন্ত্রাসী কায়দায় হামলার শিকার হন গাজী বাড়ির লোক জন। এই সময় দেশীয় অস্ত্রসহ প্রায় ২০/২৫জন লোক সন্ধ্যার পরে বাড়িতে এসে ঘর বাড়ি ভাংচুর চালায়, পরে বাড়ির লোক জনের ডাক চিৎকার শুনে আসে পাশের লোকজন ঘটনাস্থলে আসলে হামলা কারিরা দ্রুত পালিয়ে যায়। এ সময় হাজেরা বেগমের ঘর ভাংচুর করে এবং জুলেখা বেগম (৭০) নামে এক বৃদ্ধা হামলার শিকার হন বলে জানান স্থানীয় লোকজন। হামলার স্থলে সোমবার রাতেই পুলিশ পরির্দশন করেন।

মঙ্গলবার সন্ধায় ভোক্তভূগীর পক্ষে সাইফুল ইসলাম গাজী ৭জনকে আসামী করে থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগ কারীরা হলেন, মোশারফ ভূঁইয়া (৫০), মঞ্জু ভূঁইয়া (৩৫), সিয়াম (২২), জহির ভূঁইয়া (৩৫), রিফাত হোসেন (১৯), নজির ভূঁইয়া (৫৫) ও মহিন পাটওয়ারী (১৯)।

ভোক্তভূগী হাজেরা বেগম বলেন, পাওনা টাকাকে কেন্দ্র করে উভয়ের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে মোশারফ ভূঁইয়াসহ ২০/২৫জনের একটি দল দেশীয় অস্ত্রসহ  আমাদের উপর অতর্কিত সন্ত্রাসী হামলা চালায় এবং আমাদের ঘর বাড়ি ভাংচুর করে। হামলায় আমাদের ২লক্ষ টাকার মালামালের ক্ষতি হয়।

অভিযুক্ত মোশারফ ভূঁইয়া বলেন, আমার ছেলের সাথে তাদের টাকার লেনদেন ছিল। পাওনা টাকা চাইতে গিয়ে কথা কাটাকাটির এক পর্যায় ঘটনাটি ঘটে।

এবিষয়ে থানার অফিসার ইনর্চাজ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, উল্লেখিত বিষয়ে থানায় অভিযোগ হয়েছে। তদন্ত শেষে প্রযোজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

শেয়ার