Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বধির দিবস উপলক্ষে স্মাইল বেবি ডায়াপারের বিশেষ আয়োজন

০৭ অক্টোবর, ২০২২ ৭:৫৪ অপরাহ্ণ
বধির দিবস উপলক্ষে স্মাইল বেবি ডায়াপারের বিশেষ আয়োজন
বাণিজ্য ডেস্ক :

‘শব্দ কোনো বাধা নয়, হাসুক ওরা করুক জয়’- এই স্লোগান সামনে রেখে বিশ্ব বধির দিবসকে কেন্দ্র করে বাংলাদেশে প্রথমবারের মতো এসএমসি স্মাইল বেবি ডায়াপার একটি বিশেষ ক্যাম্পেইন শুরু করেছে।

বাবা-মা ও তার আশেপাশের মানুষের সহযোগিতায় কীভাবে বধির শিশুরা একটি সুন্দর পরিবেশে স্বাভাবিকভাবে বেড়ে উঠতে পারে- তা নিয়েই সাজানো হয়েছে ক্যাম্পেইনটি।

সোশ্যাল মিডিয়ায় অনলাইন ভিডিও কনটেন্ট, লাইভ শো, বিশেষজ্ঞদের মতামতসহ বিভিন্ন ধরনের আয়োজনের মাধ্যমে দিবসটির গুরুত্ব সকলের কাছে তুলে ধরা হচ্ছে।

ইতোমধ্যে স্মাইল বেবি ডায়াপারের ফেসবুক পেজে একটি ভিডিও কনটেন্ট শেয়ার করা হয়েছে যা নেটিজেনদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে।

যেহেতু এসএমসি স্মাইল বেবি ডায়াপার একটি সোশ্যাল রেসপনসিবল ব্র্যান্ড, তাই সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে জনসচেতনতায় ক্যাম্পেইনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

এই ধরনের সচেতনতার মাধ্যমে বাবা-মায়েরা বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের স্বাভাবিকভাবে গড়ে তোলার জন্য প্রেরণা পাবেন। আর এটিই হবে এসএমসি স্মাইল বেবি ডায়াপারের সার্থকতা।

শেয়ার