Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

স্নোটেক্স গ্রুপ-সারা লাইফস্টাইল ও ডা. লাল প্যাথ ল্যাবসের মধ্যে চুক্তি

২২ অক্টোবর, ২০২২ ৭:২৪ অপরাহ্ণ
স্নোটেক্স গ্রুপ-সারা লাইফস্টাইল ও ডা. লাল প্যাথ ল্যাবসের মধ্যে চুক্তি
বাণিজ্য ডেস্ক :

ডা. লাল প্যাথ ল্যাবস বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের সঙ্গে একটি ‘করপোরেট মেডিকেল সার্ভিসেস চুক্তি’ সই করেছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় তৈরি পোশাক উৎপাদনকারী প্রতিষ্ঠান ‘স্নোটেক্স’ গ্রুপ ও ‘সারা’ লাইফস্টাইল লিমিটেড।

গত বুধবার স্নোটেক্স গ্রুপের করপোরেট অফিসে ‘স্নোটেক্স গ্রুপ’, ‘সারা’ লাইফস্টাইল এবং ডা. লাল প্যাথ ল্যাবস বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের মধ্যে এই চুক্তি সই হয়। স্নোটেক্স গ্রুপ ও সারা লাইফস্টাইলের পক্ষে স্নোটেক্স গ্রুপের এজিএম (করপোরেট এইচআর লিড) মো. তাসিবুল আলম তাসিব ও ডেপুটি ম্যানেজার (করপোরেট এইচআর) রাকিবুল ইসলাম শান্ত উপস্থিত ছিলেন।

অন্যদিকে ড. লাল প্যাথ ল্যাবস বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক মো. দেলোয়ার হোসেন, কান্ট্রি সেলস ম্যানেজার এএসএম খায়রুল আলম, এরিয়া সেলস ম্যানেজার শহীদ ইবনে হাসান ও শোয়েব আহমেদ শিশির প্রমুখ।

চুক্তিটির অধীনে স্নোটেক্স গ্রুপ ও সারা লাইফস্টাইল লিমিটেডের ব্যবস্থাপক ও কর্মচারীরা ডা. লাল প্যাথ ল্যাবস বাংলাদেশ প্রাইভেট লিমিটেডে স্বাস্থ্যসেবায় বিশেষ সুবিধা পাবেন।

শেয়ার