Top

হাজীগঞ্জে কাউন্সিলর প্রার্থী ডাকাতি মামলার আসামী

২৯ জানুয়ারি, ২০২১ ৩:৫৭ অপরাহ্ণ
হাজীগঞ্জে কাউন্সিলর প্রার্থী ডাকাতি মামলার আসামী
হাজীগঞ্জ প্রতিনিধি :

হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী কার্তিক সাহা ডাকাতির মামলার আসামী। তিনি দিনাজপুর জেলার একটি ডাকাতি মামলার আসামী হওয়ায় তার বিরুদ্ধে ওখানকার আদালত গ্রেফতারী পরোয়ানা জারি করেছে। ওই গ্রেফতারী পরোয়ানার একটি কপি হাজীগঞ্জ থানা এসে পৌছেছে বলে জানিয়েছেন ওই প্রার্থীর পিতা।

এছাড়া এই কাউন্সিলর প্রার্থী নারী লোভী এবং অর্থ সম্পদ লোভী দাবি করে তার স্ত্রী ইতি সাহা স্থানীয় সাংবাদিকদের কাছে অভিযোগ করেছেন।

তিনি বলেন, কার্তিক সাহা আমার বাবার অর্থ-সম্পদ দেখে আমাকে বিয়ে করেছে। বিয়ের পর থেকে সে অন্য নারীর প্রতি আসক্ত হয়ে পড়ে। বিয়ের ৫ মাস পর সে এক মুসলিম মেয়েকে নিয়ে আসে আমার বাবার বাড়িতে। ওই নারীকে নিয়ে সে ফূর্তি করে। এসবের প্রতিবাদ করলে আমার প্রতি অমানুষিক নির্যাতন করে। এরপরও আমি আমার সন্তানদের দিকে তাকিয়ে তার সংসার করে আসছি। কিন্ত এখন সে আমার বিরুদ্ধে মিথ্যা-বানোয়াট কথা প্রচার করছে।

অপরদিকে কার্তিক সাহার পিতা সুধীর সাহা বৃহস্পতিবার রাতে সাংবাদিক সম্মেলন করে বলেন, আমার ছেলের বিরুদ্ধে ২০১৮ সালে দিনাজপুর জেলা একটি ডাকাতির মামলা হয়। এ মামলা তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি হয়েছে। আর এ গ্রেফতারী পরোয়ানাকে কেন্দ্র করে একটি পক্ষ নানা মিথ্যাচার কথা রটিয়ে আসছে।

তবে পুলিশ বলছে, গ্রেফতারী পরোয়ানা চাঁদপুর আদালত থেকে না হওয়ায় সন্দেহ  আছে। এটি বরিশাল বিভাগের একটি ডাকাতি মামলায় গ্রেফতারী পরোয়ানা দেখানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত হতে বরিশাল বিভাগের সংশ্লিষ্ট দপ্তরে যাচাই-বাছাই করার জন্য লিখিত ভাবে জানতে চাওয়া হয়েছে।

জানতে চাইলে কার্তিক সাহা বলেন, আমার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানার গুঞ্জন শুনছি। আমি নাকি ডাকাতি মামলার আসামী!

শেয়ার