Top

মা’কে ভরণপোষণ না দেওয়ায় ছেলে ও তার স্ত্রীকে গ্রেফতার!

২৭ অক্টোবর, ২০২২ ৪:৩৭ অপরাহ্ণ
মা’কে ভরণপোষণ না দেওয়ায় ছেলে ও তার স্ত্রীকে গ্রেফতার!
ঝিনাইদহ প্রতিনিধি :

ঝিনাইদহে মা’কের ভরণপোষণ না দেওয়ায় সরকারি কর্মকর্তা ছেলে ও তার স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে শহরের ব্যাপারীপাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো-শহরের ব্যাপারীপাড়ার শহিদুল ইসলামের ইসলামের ছেলে সাইফুল্লাহ ও তার স্ত্রী রুমা খাতুন। সাইফুল্লাহ ঝিনাইদহ প্রাইমারি টিসার্স ট্রেনিং ইন্সটিটিউট (পিটিআই)’র ইন্সট্রাক্টর হিসেবে কর্মরত আছেন।

মায়ের দাবি, ছেলে তার ভরণপোষণ না দিয়ে নির্যাতন করে। এই অভিযোগে বুধবার দুপুরে ছেলে ও ছেলের স্ত্রীর নামে থানায় মামলা করেন জহুরা খাতুন।

বুধবার (২৬ অক্টোবর) রাত ১১টার দিকে শহরের ব্যাপারী পাড়া নিজ বাড়ি থেকে তাদেরকে পুলিশ গ্রেফতার করে।
অভিযোগকারী মা বলেন, ‘আমার হার্ট ব্লক। ছেলে ও ছেলের বউ আমাকে ঠিকমতো খেতে দিত না। আমার শরীর খুব খারাপ, ডাক্তারে কাছে নিয়ে যায় না। আমি কিছু বললে তারা ধরে ধরে আমাকে মারে। তাদের অত্যাচার আমি মেনে নিতে পারছি না। আমার স্বামী নেই। ৩৩ বছর ধরে কষ্ট করে ছেলেকে লেখাপড়া করিয়েছি। আমি তার টাকা নেই না। আমার টাকাতেই আমাকে ডাক্তার দেখাবে, তবুও ডাক্তারের কাছে নেয় না। আমি চাই আমার ছেলে আমাকে দেখাশোনা করুক। একটু খেতে দিক আমার এই বয়সকালে এইটুকু আশা।’

তিনি আরও বলেন, ‘১৭ অক্টোবর সন্ধ্যায় ছেলে ও ছেলের বউ আমাকে শারীরিকভাবে নির্যাতন করে। নিয়মিত মারধর করে বিধায় আমার নিকটস্থ আত্মীয়-স্বজনের সাথে আলাপ-আলোচনা করে বুধবার দুপুরে ছেলে ও ছেলের বউয়ের বিরুদ্ধে থানায় এজাহার করি।’

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মো. সোহেল রানা জানান, সাইফুল্লাহর মা জহুরা খাতুন মামলা দায়ের পর ছেলে ও ছেলের স্ত্রীকে রাতেই বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

শেয়ার