Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

রাজধানীতে তিন দিনব্যাপী ইউএস ট্রেড শো উদ্বোধন

২৮ অক্টোবর, ২০২২ ৮:২৮ অপরাহ্ণ
রাজধানীতে তিন দিনব্যাপী ইউএস ট্রেড শো উদ্বোধন
নিজস্ব প্রতিবেদক :

আমেরিকান চেম্বার অব কমার্স ইন বাংলাদেশ (অ্যামচেম) এবং মার্কিন যুক্তরাষ্ট্রের দূতাবাসের যৌথ পৃষ্ঠপোষকতায় ঢাকায় অনুষ্ঠিত হচ্ছে ইউএস ট্রেড শো। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে তিন দিনব্যাপী (২৭-২৯) এ শোয়ের উদ্বোধন করেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। এই ইভেন্টে প্রায় ৭০টিরও বেশি বুথে প্রদর্শিত হচ্ছে বাংলাদেশে বিদ্যমান যুক্তরাষ্ট্রের বিভিন্ন পণ্য এবং সেবা ।

ট্রেড শোতে রিমার্ক এইচবি লিমিটেডের প্যাভিলিয়নে ‘ব্লেজ ও স্কিন’ব্র্যান্ডের পণ্য কিনতে দর্শনার্থীদের ভিড় ছিল লক্ষ্যণীয়। সংশ্লিষ্টরা জানান, ‘ব্লেজ ও স্কিন’ব্র্যান্ডের মনমাতানো সুবাস জড়িত স্কিন কেয়ার প্রোডাক্টগুলোর জন্য বিখ্যাত। এই ব্র্যান্ডের প্রতিটি প্রোডাক্টের নিয়মিত ব্যবহারে ত্বকের সৌন্দর্য যেমন নিশ্চিত করে, পাশাপাশি এর মনমাতানো সুঘ্রাণ ভোক্তাকে প্রতিদিনের রূপচর্চায় আরও উদ্বুদ্ধ করে। এই ব্র্যান্ডের শাওয়ার জেল লাইন আপে আছে স্ট্যারি নাইট এবং কোকোনাট ও রেইনবো ওয়েসিস।

বডি লোশন লাইন আপে আছে ট্রপিক্যাল ফ্রুট ও ক্ল্যাসি ফ্রেগরেন্সে সমৃদ্ধ ‘অ্যাম্বার সানশাইন’‘মুনলাইট অরোরা’। বডি জেলি লাইন আপে আছে লং লাস্টিং হাইড্রেটিং ইফেক্টযুক্ত ২টি প্রোডাক্ট, ‘এন্ডলেস ওশান’ ও ‘সামার স্মুদি’। বডি স্ক্রাব লাইন আপে আছে ২টি প্রোডাক্ট -‘কাম ক্লোজার’এবং ফেস স্ক্রাব-‘ক্রাশড টুগেদার’। আরও আছে বার্চ ওয়াটার, হাইড্রো লাইজড রাইস প্রোটিন ও ভিটামিন ই সমৃদ্ধ ক্লাউড ফেস ক্রিম, ‘ওহ! ভ্যানিলা’।

এছাড়াও এই ব্র্যান্ডে আছে হোয়াইট ব্ল্যাক ফেস মাস্ক- ‘নো কম্প্রোমাইজ’, স্লিপিং মাস্ক- ‘এলিভেনথ আওয়ার’, গ্রিন ক্লে মাস্ক- ‘স্প্রিং ফ্রস্ট’। ব্লেজ ও স্কিনের ‘গ্লো ও টাইম’ লাইন আপে আছে বিভিন্ন কার্যকরী উপাদানে সমৃদ্ধ টোনার এবং সিরাম। মেকআপ রিমুভারের জন্য আছে ‘ওয়াইপ অফ ইজি’ নামের মাইসেলার ওয়াটার।

উল্লেখ্য, ইউএস ট্রেড শো ২৯ অক্টোবর পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত। এই ইভেন্টের টিকিট পাওয়া যাবে প্রদর্শনীর গেটে। শো এর প্রবেশমূল্য ধরা হয়েছে ৩০ টাকা। তবে ছাত্র-ছাত্রীরা পরিচয়পত্র দেখানোর মাধ্যমে এই আয়োজনে বিনামূল্যে প্রবেশের সুযোগ পাবেন।

শেয়ার