Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বিক্রয় ডট কমে অনলাইন ফার্নিচার মেলা

২৮ অক্টোবর, ২০২২ ৯:৩০ অপরাহ্ণ
বিক্রয় ডট কমে অনলাইন ফার্নিচার মেলা
বাণিজ্য ডেস্ক :

দেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কম দেশের প্রথম অনলাইন ফার্নিচার মেলা ‘বিক্রয় ফার্নিচার ফেয়ার ২০২২’ আয়োজন করেছে। মেলা চলাকালে ক্রেতারা অনলাইনে ফার্নিচার কিনে শপ-ভেদে ১০%-৩৫% পর্যন্ত ডিসকাউন্ট লাভের সুযোগ পাবেন। মেলাটি চলবে ৩১ অক্টোবর পর্যন্ত।

রাজধানীর বাড্ডা, মাদানী অ্যাভিনিউ, মিরপুর, আদাবর, মগবাজার এবং খিলগাঁও এলাকার মোট ১১টি শো-রুম মেলায় অংশগ্রহণ করেছে। বিক্রয় ফার্নিচার ফেয়ার ২০২২ চলাকালীন বিক্রয়-এর ভেরিফায়েড মেম্বারদের কাছ থেকে ক্রেতারা আকর্ষণীয় ডিসকাউন্টসহ ২০০ এরও বেশি সম্পূর্ণ নতুন ফার্নিচার কালেকশন থেকে বেডরুম, লিভিংরুম, ডাইনিং, কিচেন কিংবা অফিসের জন্য ফার্নিচার কিনতে পারবেন। এছাড়া, অনলাইনে পছন্দ করে পরবর্তীতে শো-রুমে এসেও কিনতে পারবেন।

বিক্রয়-এর সিইও ঈশিতা শারমিন বলেন, “বিক্রয়-এর সবচেয়ে বড় ও জনপ্রিয় ক্যাটাগরি হলো মার্কেটপ্লেস। আর মার্কেটপ্লেসের অন্যতম বেস্ট সেলিং আইটেম হচ্ছে ফার্নিচার। আমরা ক্রেতাদের পছন্দ ও চাহিদার বিষয়টি মাথায় রেখে বিভিন্ন সময় নানান অফার নিয়ে হাজির হই। তারই ধারাবাহিকতায় আমরা প্রথমবারের মতো আয়োজন করতে চলেছি ‘বিক্রয় ফার্নিচার ফেয়ার ২০২২’। এই মেলায় গ্রাহকরা শপ-ভেদে পাবেন নির্দিষ্ট ছাড় এবং অন্যান্য সুবিধা। এখানে গ্রাহকরা তাদের সাধ্য ও পছন্দ অনুযায়ী ফার্নিচার খুঁজে পাবেন বলে আমি আশাবাদী।”

উল্লেখ্য, বিক্রয় ডট কম এখন দেশের অন্যতম চতুর্থ সেরা ব্র্যান্ড যার মাসিক ভিজিটর ৩.৫ মিলিয়নেরও বেশি। বিক্রয় ডট কম-এ রয়েছে নতুন এবং ব্যবহৃত জিনিসের এক বিশাল সংগ্রহ, যা বাংলাদেশের যেকোনো জায়গায় আপনার প্রয়োজনীয় বেচাকেনা সহজ করে দেয়। দেশজুড়ে লাখো ক্রেতা-বিক্রেতা আর হাজারো ব্যবসায়ী ও উদ্যোক্তাদের সাথে যুক্ত হয়ে বিক্রয় ডট কম বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেসে পরিণত হয়েছে।

শেয়ার