Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের সাথে আইসিএসবি কাউন্সিলের সৌজন্য সাক্ষাৎ

০৩ নভেম্বর, ২০২২ ৭:৪৪ অপরাহ্ণ
অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের সাথে আইসিএসবি কাউন্সিলের সৌজন্য সাক্ষাৎ
বাণিজ্য ডেস্ক :

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ফাতিমা ইয়াসমিন এর সাথে ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারীজ অব বাংলাদেশ (আইসিএসবি)এর প্রেসিডেন্ট মোহাম্মদ আসাদ উল্লাহ এফসিএস এর নেতৃত্বে আইসিএসবির কাউন্সিলের নব্য নির্বাচিত সদস্যগণ সৌজন্য সাক্ষাৎ করেন। বৃহস্পতিবার (০৩ নভেম্বর) সচিবালয়ে এই সাক্ষাৎকার সভা অনুষ্ঠিত হয়। কাউন্সিলের পক্ষ থেকে ইনস্টিটিউটের প্রেসিডেন্ট ফাতিমা ইয়াসমিনকে অভিনন্দন জানান। তিনি আইসিএসবির কাউন্সিলের নব্য নির্বাচিত সদস্যদের পেশাগত উন্নয়নের জন্য আইসিএসবির বিভিন্ন কর্মকাণ্ড সম্পর্কে সিনিয়র সচিবকে অবগত করেন এবং ইনস্টিটিউটের ভবিষ্যত পরিকল্পনাসমূহও তুলে ধরেন।

ফাতিমা ইয়াসমিন বাংলাদেশে কোম্পানি সেক্রেটারি পেশার পেশাদারিত্ব ও উন্নয়নে আইসিএসবির ভূমিকার প্রশংসা করেন এবং  তার পক্ষ থেকে সহযোগিতা অব্যাহত রাখার নিশ্চয়তা প্রদান করেন ।

কাউন্সিল সদস্যগণ তাঁর সহায়তা ও নির্দেশনা ইনস্টিটিউটকে তার লক্ষ্য অর্জনে এগিয়ে আশা প্রকাশ করে। সভায় সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এম নুরুল আলম এফসিএস, ভাইস প্রেসিডেন্ট এ.কে.এম. মুশফিকুর রহমান এফসিএস, কাউন্সিল সদস্য অলি কামাল এফসিএস, এবং সচিব মোঃ জাকির হোসেনসহ প্রধান নির্বাহী কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শেয়ার