Top

কন্যাসন্তানের জনক হলেন বলিউডের তারকা দম্পতি রণবীর ও আলিয়া

০৬ নভেম্বর, ২০২২ ৬:৫৮ অপরাহ্ণ
কন্যাসন্তানের জনক হলেন বলিউডের তারকা দম্পতি রণবীর ও আলিয়া
নিজস্ব প্রতিবেদক :

রবিবার (৬ নভেম্বর) কন্যাসন্তানের বাবা-মা হয়েছেন বলিউডের তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। এদিন দুপুর ১২টা ৪০ মিনিটের দিকে কাপুর পরিবারে নতুন মানুষের আগমন ঘটে। তারপর থেকেই নেটদুনিয়ায় শুভেচ্ছায় ভাসছেন ‘রণলিয়া’। মা হওয়ার পর নিজের অনুভূতিও প্রকাশ করেন  আলিয়া।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সিংহ-সিংহী ও তাদের শাবকের ছবি দিয়ে এই তারকা লেখেন, ‘আমাদের জীবনের সেরা খবরটা এল— আমাদের সন্তান এসেছে, সে যেন এক আশ্চর্য মেয়ে, সদ্য অভিভাবক হয়ে আমরা শুভেচ্ছার বন্যায় ভাসছি! সকলকে রণবীর-আলিয়ার তরফ থেকে অনেক অনেক ভালোবাসা।’
অভিনেত্রীর এই পোস্টের নিচে শুভেচ্ছাবার্তার ঝড় নেমেছে। অক্ষয় কুমার থেকে শুরু করে সোনম কাপুর, আনুশকা শর্মা, অনন্যা পাণ্ডে, নেহা ধুপিয়া, কৃতি শ্যানন, মৌনী রায়ের মতো তারকারা তাদের শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লেখ্য, গত ২৭ জুন মা হতে যাওয়ার ঘোষণা দেন আলিয়া ভাট। আলট্রাসনোগ্রাফি করার সময়ে তোলা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে এই ঘোষণা দেন তিনি। তার আগে ২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান রণবীর-আলিয়া। দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেন তারা। সব জল্পনার অবসান ঘটিয়ে গত ১৪ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেন দুজন।

 

শেয়ার