Top

সিরাজগঞ্জে শীতার্তদের মাঝে পুলিশের কম্বল বিতরণ

৩০ জানুয়ারি, ২০২১ ৭:০৩ অপরাহ্ণ
সিরাজগঞ্জে শীতার্তদের মাঝে পুলিশের কম্বল বিতরণ
সিরাজগঞ্জ প্রতিনিধি :

জেলা পুলিশ ও পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) পক্ষ থেকে হতদরিদ্র শীতার্তদের মাঝে শতাধিক কম্বল বিতরণ করা হয়েছে।

শনিবার (৩০ জানুয়ারি) বিকেলে সিরাজগঞ্জ পুলিশ লাইন্স মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম এ কম্বল বিতরণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আইন শৃঙ্খলা নিয়ন্ত্রনের পাশাপাশি সমাজের অসহায় মানুষের খোঁজ খবর নেয়ারও দায়িত্ব রয়েছে পুলিশ সদস্যদের। হাড় কাঁপানো শীতে জেলা পুলিশ ও নারী কল্যাণ সমিতির পক্ষ থেকে শীতার্তদের মাঝে ইতিমধ্যেই ৫ শতাধিক কম্বল বিতরণ করা হয়েছে।

এ ছাড়া জেলার সবকয়টি থানা পুলিশের পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়েছে। অসহায় শীতার্ত মানুষের মাঝে আরো এ কম্বল বিতরণ করা হবে। এ অনুষ্ঠানে পুলিশ সুপারের পত্নী ও পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী পলি সুলতানা শান্তা, অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি এস, এম তফিজ উদ্দিন, ওসি বাহাউদ্দিন ফারুকী, ওসি (ডিবি) মিজানুর রহমান ও অনান্য পুলিশ কর্মকর্তাসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এদিকে পুলিশ লাইন্স মাঠে এ কম্বল বিতরণের সময় পৌর এলাকার সরদারপাড়া মহল্লার বেদনা নামে এক বৃদ্ধার আকুতি শোনেন পুলিশ সুপার। এ সময় তাকে খাবারের ব্যবস্থা গ্রহনের জন্য তিনি সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাকে নির্দেশ দেন।

শেয়ার