Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

জেসিআই এবং এইচ এন্ড এইচ ফাউন্ডেশনের প্রজেক্ট স্বাবলম্বী ২০২২ অনুষ্ঠিত

০৮ নভেম্বর, ২০২২ ৩:৪৫ অপরাহ্ণ
জেসিআই এবং এইচ এন্ড এইচ ফাউন্ডেশনের প্রজেক্ট স্বাবলম্বী ২০২২ অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক :

জেসিআই ঢাকা নর্থের উদ্যোগে ও রিসার্চ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন “এইচ এন্ড এইচ ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের” সহযোগিতায় প্রজেক্ট স্বাবলম্বী ২০২২ অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে এই প্রোগ্রামটি অনুষ্ঠিত হয়। এ দিন রাজধানীর ইব্রাহিমপুর এলাকায় বেশ কিছু দৃষ্টি প্রতিবন্ধীদের আর্থিক ও জীবন যাত্রা উন্নয়নের জন্য ব্যবসায়িক সামগ্রী প্রদান করেছে এই দুই প্রতিষ্ঠানদ্বয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ড কাউন্সিলর জনাব মতিউর রাহমান মোল্লা। এছাড়া এইচ এন্ড এইচ ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক জনাব এম۔ সাফাক হোসেন, জেসিআই ঢাকা নর্থের সভাপতি জনাব সাখাওয়াত হোসেন সবুজ, প্রতিষ্ঠানদ্বয়ের উর্ধ্বতন সদস্যবৃন্দ এবং অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন জেসিআই ঢাকা নর্থের সভাপতি জনাব এম۔সাফাক হোসেন। তাছাড়া পর্যায়ক্রমে বক্তব্য রেখেছেন জান্নাত, বিল্লাল ও ইসরাত। এ সময় বক্তারা নিজেদের অভিজ্ঞতার কথা তুলে ধরেন। পরে অনুষ্ঠানের বিশেষ অতিথি কাউন্সিলর মতিউর রহমান মোল্লার সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। বক্তব্য পর্ব শেষে বাছাইকৃত উপস্থিত দৃষ্টিপ্রতিবন্ধীদের মাঝে ব্যবসায়িক সামগ্রী প্রদান করা হয়।

প্রসঙ্গত, এসকল দৃষ্টি প্রতিবন্দীদের ইতোপূর্বে তিন মাস ব্যাপী ব্যবসার প্রশিক্ষন দেওয়া হয়েছিলো।

বিপি/এমআই

শেয়ার