Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

নিজস্ব কাস্টমার সার্ভিস সেন্টার চালু করল উপায়

০৯ নভেম্বর, ২০২২ ৩:৩২ অপরাহ্ণ
নিজস্ব কাস্টমার সার্ভিস সেন্টার চালু করল উপায়
বাণিজ্য ডেস্ক :

মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রভাইডার উপায় আরও উন্নত গ্রাহকসেবা প্রদানের লক্ষ্যে চালু করল নিজস্ব কাস্টমার সার্ভিস সেন্টার। মঙ্গলবার (০৮ নভেম্বর) উপায় পরিচালনা পর্ষদের এর পরিচালক এটিএম তাহমিদুজ্জামান এই কাস্টমার সার্ভিস সেন্টারটির উদ্বোধন করেন। উপায়-এর ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

উপায় পরিচালনা পর্ষদের এর পরিচালক এটিএম তাহমিদুজ্জামান বলেন, “উপায় গ্রাহকদের সর্বোত্তম সেবা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। নিজস্ব কাস্টমার সার্ভিস সেন্টার চালু সেই অঙ্গীকারেরই একট অংশ। গ্রাহকসেবা বাড়াতে ভবিষ্যতে কাস্টমার সার্ভিস সেন্টারের সংখ্যা আরও বৃদ্ধি করা হবে”।

রাজধানীর গুলশান এভিনিউতে উপায় পয়েন্টে অবস্থিত এই সার্ভিস সেন্টারটি বরি থেকে বৃহস্পতিবার (সরকারি ছুটির দিন ব্যতীত) প্রতিদিন সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত খোলা থাকবে। প্রশিক্ষিত এজেন্টদের তত্ত্বাবধানে অত্যাধুনিক প্রযুক্তিগত সুযোগ-সুবিধা সম্বলিত কাস্টমার সার্ভিস সেন্টারটিতে উপায় অ্যাকাউন্ট খোলা, প্রোডাক্ট বা সার্ভিস সংক্রান্ত যেকোনো তথ্য, অনুরোধ বা অভিযোগের সমাধান পাবেন গ্রাহকরা।

উল্লেখ্য, ২০২১ সালের ১৭ মার্চ আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি উপায়। বর্তমানে উপায় বিস্তৃত পরিসরে এমএফএস সেবা প্রদান করছে ইউএসএসডি এবং মোবাইল অ্যাপ উভয়ের মাধ্যমে। উপায় এর মাধ্যমে গ্রাহকরা সব ধরনের আর্থিক লেনদেন সেবা গ্রহণ করতে পারছেন।

শেয়ার