Top

ছাত্রী হোস্টেলে রাবি শিক্ষার্থীর ঝুলন্ত মৃতদেহ

৩১ জানুয়ারি, ২০২১ ১২:৩৮ অপরাহ্ণ
ছাত্রী হোস্টেলে রাবি শিক্ষার্থীর ঝুলন্ত মৃতদেহ
রাবি প্রতিনিধি :

ছাত্রী হোস্টেল থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) মোবাসসিরা তাহসিন ইরা নামের এক শিক্ষার্থীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার রাত ৩টার দিকে নগরীর মির্জাপুর এলাকায় একটি ছাত্রী হোস্টেল থেকে তার লাশ উদ্ধার করে নগরীর মতিহার থানা পুলিশ।

মোবাসসিরা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৬-১৮ সেশনের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলায়।

বিষয়টি নিশ্চিত করেছেন আইন বিভাগের সভাপতি অধ্যাপক হাসিবুল আলম প্রধান।

সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাত ১টার দিকে সর্বশেষ মোবাসসিরার সঙ্গে কথা হয় হোস্টেলের অন্য আবাসিক ছাত্রীদের। তারপর তার সাড়াশব্দ না পেয়ে ও দরজা বন্ধ পেয়ে তারা ডাকাডাকি করে। পরে দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান আবাসিক হোস্টেলের অন্য শিক্ষার্থীরা।

মৃত্যুর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওই ছাত্রী একটি স্ট্যাটাসে লিখেন, ‘একমাত্র চিনু আপা ইজ রিয়েল। কারণ একমাত্র উনিই উনার ছোঁয়া দিয়ে মানুষের ডিপ্রেশন কাটান। কাইন্ডলি কেউ উনাকে ইগ্নোর করবেন না এবং একটি করে লাভ দিয়ে যাবেন।’ এছাড়া মোবাসসিরার ফেসবুক আইডির বায়োতে ‘আই এম ফাইন, জাস্ট টায়ার্ড’ লেখা দেখা যায়।

হোস্টেলের শিক্ষার্থীরা পুলিশ ও আইন বিভাগের সভাপতিকে খবর দিলে ঘটনাস্থলে যান মতিহার থানা-পুলিশ ও আইন বিভাগের সভাপতি অধ্যাপক ড. হাসিবুল আলম প্রধান ও বিভাগের আরেক শিক্ষক অধ্যাপক এম এ হান্নান। পরে ওই ছাত্রীর বাড়িতে খবর দেন তারা।

এই ব্যাপারে বিভাগের সভাপতি অধ্যাপক ড. হাসিবুল আলম প্রধান বলেন, ঠিক কী কারণে এই ঘটনা ঘটল তা এখনো জানা যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।

মতিহার থানার এসআই ইমরান হোসেন জানান, লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। এখনো সেখানেই আছে।

শেয়ার