Top

সিলেটে সিজিবির শীতবস্ত্র বিতরণে পরিকল্পনা মন্ত্রী

৩১ জানুয়ারি, ২০২১ ৭:০৯ অপরাহ্ণ
সিলেটে সিজিবির শীতবস্ত্র বিতরণে পরিকল্পনা মন্ত্রী
সিলেট প্রতিনিধি: :

ক্লিন গ্রিন বাংলাদেশ (সিজিবি) এর সিলেট ইউনিটের উদ্যোগে শনিবার (৩০ জানুয়ারি) সিলেট নগরীর আখালীয়া এলাকার আনসার ভিডিপি গেটে শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন পরিকল্পনা মন্ত্রী এম. এ. মান্নান।

অনুষ্ঠানে সারাদেশব্যাপী সিজিবি ও গরিব ফাউন্ডেশনের বিভিন্ন কর্মসূচির প্রশংসা করে তিনি বলেন, ক্লিন গ্রিন বাংলাদেশ দেশকে পরিচ্ছন্ন ও সবুজায়ন করতে যে কর্মসূচি গ্রহণ করছে তা অত্যন্ত ভাল ও মহৎ কাজ। তারা পরিবেশ পরিচ্ছন্ন রাখার পাশাপাশি শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছে যা অসহায় মানুষের কাজে লাগবে। সিজিবি সুশৃঙ্খলভাবে এরূপ কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে মানুষের কল্যাণে কাজ করে যাবে এই আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম, সিলেট রোটারী ক্লাবের কোষাধ্যক্ষ রোটারিয়ান নিজাম উদ্দিন, আখালীয়া দামানী পাড়া ক্লাবের সভাপতি আব্দুল্লাহ আল মাহবুব, মন্ত্রীর এপিএস হাসনাত ও সিজিবির সিলেট ইউনিটের প্রধান সমন্বয়ক আমিনুল ইসলাম আমিন।

উল্লেখ্য যে, গরিব ফাউন্ডেশনের সহযোগিতায় সিজিবি সারাদেশে তাদের ৯ টি ইউনিটের মাধ্যমে প্রথম দফায় শীতার্তদের মাঝে মোট ১১২০ টি কম্বল বিতরণ করেছে এবং ২য় দফায় আর ১০০০ টি কম্বল বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করছে।

শেয়ার