Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

২৪ নভেম্বর থেকে আকাশে উড়বে ‘এয়ার অ্যাস্ট্রা’

১৫ নভেম্বর, ২০২২ ৮:৩০ অপরাহ্ণ
২৪ নভেম্বর থেকে আকাশে উড়বে ‘এয়ার অ্যাস্ট্রা’
নিজস্ব প্রতিবেদক :

চলতি মা‌সের ২৪ তা‌রিখ থেকে বাণিজ্যিকভাবে দে‌শের অভ্যন্তরে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে নতুন বেসরকারি এয়ারলাইন্স ‘এয়ার অ্যাস্ট্রা’। গতকাল হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে আয়োজিত এক অনুষ্ঠানে এয়ার অ্যাস্ট্রার উদ্বোধন কার্যক্রম (অফিসিয়াল ওয়েবসাইট) উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এম. মাহবুব আলী।

এসময় বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমানসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধন অনুষ্ঠানে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এম. মাহবুব আলী ব‌লেন, ক‌রোনা পরবর্তী বর্তমা‌নে ব্যবসা‌য়িক ভা‌লো প‌রি‌বেশ বিরাজ করায় বেসরকারি এয়ারলাইন্স এগি‌য়ে আস‌ছে। যাত্রী সন্তুষ্টি, নিরাপত্তার মাধ্য‌মে এয়ার অ্যাস্ট্রা তা‌দের সুনাম এবং সা‌র্ভিস নি‌শ্চিত কর‌বেন। তা‌দের জন্য শুভকামনা রইল। ‌সি‌ভিল এভি‌য়েশ‌নের তরফ থে‌কে তা‌দের‌ সব ধর‌নের সু‌বিধা ও সহ‌যো‌গিতা প্রদান করা হ‌বে।

শেয়ার