Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

এনআরবি ব্যাংক সিকিউরিটিজ পিএলসি’র আনুষ্ঠানিক উদ্বোধন

১৬ নভেম্বর, ২০২২ ৩:২৬ অপরাহ্ণ
এনআরবি ব্যাংক সিকিউরিটিজ পিএলসি’র আনুষ্ঠানিক উদ্বোধন
নিজস্ব প্রতিবেদক :

এনআরবি ব্যাংক সিকিউরিটিজ পিএলসি’র আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। বুধবার (১৬ নভেম্বর) গুলশানের প্রধান কার্যালয়ে ফিতা কেটে এর উদ্বোধন ঘোষণা করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি এনআরবি ব্যাংক লিমিটেড ও এনআরবি সিকিউরিটিজ পিএলসি এর চেয়ারম্যান মোহাম্মদ মাহতাবুর রহমান আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।

এ সময় ব্যাংকের দুই ভাইস চেয়ারম্যান গোলাম কবির ও মোহাম্মদ জামিল ইকবাল উপস্থিত ছিলেন। তাছাড়া অডিট কমিটির চেয়ারম্যান মোঃ মতিউর রহমান, পরিচালক বায়জুন এন চৌধুরী, স্বতন্ত্র পরিচালক মোঃ আব্দুল জলিল চৌধুরী, এনআরবি সিকিউরিটিজ পিএলসি’র পরিচালক সাব্বির আহমেদ চৌধুরী, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মামুন মাহমুদ শাহ্ ও উপদেষ্টা মুকতার হোসেনসহ ব্যাংক ও সিকিউরিটিজ পিএলসি’র অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

এনআরবি’র চেয়ারম্যান মোহাম্মদ মাহতাবুর রহমান বলেন, আমাদের আইকনিক উদ্দেশ্য হলো বিদেশি বিনিয়োগকারীদের আমাদের পুঁজিবাজারে নিয়ে আসা। পাশাপাশি বাংলাদেশের যারা পুঁজিবাজারে বিনিয়োগ করতে চায় তাদের সর্বাত্মক সহযোগিতা করা। দেশের পুঁজিবাজার বেশ সম্ভাবনাময় খাত। এখানে প্রায় ২৯১টি কোম্পানি বর্তমানে শেয়ার কেনা-বেচা করে। যাদের বার্ষিক লভাংশ্য ৫০ শতাংশের কাছাকাছি। এখানে মানুষদের বিনিয়োগ করতে ঔদ্ধত্য আহ্বান জানাই। আমরা যেকোনো প্রয়োজনে সবসময় পাশে থাকবো।

 

বিপি/ইকবাল

শেয়ার