Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

আইএফআইসি ব্যাংকের মাসব্যাপী রেমিট্যান্স উৎসব শুরু

১৭ নভেম্বর, ২০২২ ৬:৪০ অপরাহ্ণ
আইএফআইসি ব্যাংকের মাসব্যাপী রেমিট্যান্স উৎসব শুরু
নিজস্ব প্রতিবেদক :

দেশের রেমিট্যান্স প্রবাহকে আরও সচল করার লক্ষ্য নিয়ে আইএফআইসি ব্যাংকের মাসব্যাপী ‘আইএফআইসি ব্যাংক রেমিট্যান্স উৎসব’ শুরু হয়েছে। গতকাল (১৬ নভেম্বর) আইএফআইসি টাওয়ারে আনুষ্ঠানিকভাবে এ উৎসবের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, এখন থেকে আইএফআইসি ব্যাংকের গ্রাহকেরা সপ্তাহের ৭ দিনই তাদের অ্যাকাউন্টে রেমিট্যান্সের টাকা গ্রহণ করতে পারবেন। তাছাড়া আইএফআইসি ব্যাংক থেকে রেমিট্যান্স তুললেই গ্রাহকেরা পাবেন আকর্ষণীয় পুরস্কার।

অনুষ্ঠানে ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্বে) সৈয়দ মনসুর মোস্তফা, উপ-ব্যবস্থাপনা পরিচালকরাসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

স্বাগত বক্তব্যে সৈয়দ মনসুর মোস্তফা বলেন, বাংলাদেশের প্রতিটি প্রান্তে প্রতিটি মানুষের হাতে আমরা দ্রত, সহজে এবং নিরাপদে রেমিট্যান্স পৌঁছে দেওয়ার জন্য কাজ করে চলেছি। আইএফআইসি ব্যাংক বিশ্বাস করে, সম্মিলিতভাবে আমরা এই রেমিট্যান্স খাতকে আরও অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারবো।

এসময় রেমিট্যান্স সেবায় আইএফআইসি’র সহযোগী সংস্থাগুলোর পক্ষ থেকে মানিগ্রাম বাংলাদেশ’র বিজনেস স্পেশালিস্ট খাইরুল আল আমিন, রিয়া মানি ট্রান্সফার বাংলাদেশ’র কান্ট্রি রিপ্রেজেনটেটিভ এ কে এম নাজমুল হোসেন, মাস্টারকার্ড বাংলাদেশ’র কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল, ওয়েস্টার্ন ইউনিয়ন বাংলাদেশ’র হেড অব অপারেশনস মো. শিহাব হাসানসহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

বিপি/আজাদ

শেয়ার