Top

কপিল দম্পতির ঘরে পুত্র সন্তান

০১ ফেব্রুয়ারি, ২০২১ ১১:৫৬ পূর্বাহ্ণ
কপিল দম্পতির ঘরে পুত্র সন্তান

ভারতীয় কমেডিয়ান কপিল শর্মা ও তার স্ত্রী গিন্নি ছত্রাত দম্পতি একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। এটা কপিল দম্পতির দ্বিতীয় সন্তান।

কপিল শর্মা সোমবার সকালে টুইট করে তাদের ছেলে সন্তান জন্ম হওয়ার খবর জানিয়েছেন।

কপিল টুইট করে বলেন, ‘নমস্কার সকালে আমরা ছেলে সন্তানের আশীর্বাদ পেয়েছি। ঈশ্বরের আশীর্বাদে মা ও শিশু দুজনেই ভালো আছে। আপনাদের ভালোবাসা, আশীর্বাদ ও প্রার্থনার জন্য অনেক ধন্যবাদ। ভালোবাসা সবাইকে। গিন্নি ও কপিলের পক্ষ থেকে কৃতজ্ঞতা।’

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন থেকে জানা যায়, জানুয়ারির শেষ সপ্তাহে কপিল শর্মা টুইট করে জানান যে তিনি ও তার পরিবার নতুন সদস্যের অপেক্ষা করছেন। তিনি আরও জানান, এই কারণে কপিল শর্মা শো কিছুদিন বন্ধ থাকবে।

কপিল শর্মা গত ৫ জানুয়ারি নেটফ্লিক্সের সঙ্গে একটি কমেডি শো করবেন বলে জানিয়েছেন। কপিল ও গিন্নি দম্পতির বড় সন্তানের নাম আনায়রা।

কপিল শর্মা ২০০৭ সালে কমেডি সার্কাস নামের কমেডি শো দিয়ে প্রথম টেলিভিশনে আসেন। এরপর কমেডি নাইটস উইথ কপিল ও দ্য কপিল শর্মা শো নামে আরও দুটি টেলিভিশন অনুষ্ঠান করেন।

কমেডি শো থেকে ব্যাপক জনপ্রিয়তা পান কপিল। বলিউডের নায়ক-নায়িকারা ছিলেন তার অনুষ্ঠানের অতিথি। দর্শকদের সামনে বলিউড তারকাদের ব্যঙ্গ করা এবং অপরকে হাসানো তার দক্ষতা।

এই জনপ্রিয়তা থেকেই দুটি সিনেমায় অভিনয় করেন তিনি। কিস কিস কো পেয়ার কারু ও ফিরাঙ্গি সিনেমা দুটি কপিলের কমেডি শো-এর মতোই দর্শকদের মাতিয়েছে।

শেয়ার