Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ওমেরা রিনিউয়েবল এবং মিডল্যান্ড ব্যাংকের সমঝোতা সই

২০ নভেম্বর, ২০২২ ৫:৩৯ অপরাহ্ণ
ওমেরা রিনিউয়েবল এবং মিডল্যান্ড ব্যাংকের সমঝোতা সই
নিজস্ব প্রতিবেদক :

ওমেরা রিনিউয়েবল এনার্জি লিমিটেড এবং মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের (এমডিবি) মধ্যে বাংলাদেশ ব্যাংকের ‘সবুজ পণ্য/প্রকল্প/উদ্যোগের জন্য পুনঃঅর্থায়ন স্কিম’ এর অধীনে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর হয়েছে।

সম্প্রতি মিডল্যান্ড ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান-উজ জামানের উপস্থিতিতে ইনস্টিটিউশনাল ব্যাংকিং বিভাগের প্রধান মোহাম্মদ জাভেদ তারেক খান এবং ইস্ট কোস্ট গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা মাসুদুর রহিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

সমঝোতা স্মারকের অধীনে ওমেরা রিনিউয়েবল এনার্জি লিমিটেড বাংলাদেশ ব্যাংকের সবুজ পণ্য/উদ্যোগ পুনঃঅর্থায়ন প্রকল্পের অধীনে মিডল্যান্ড ব্যাংক থেকে ক্রেডিট লাইন উপভোগ করবে।

মিডল্যান্ড ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদ হোসেন, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ইন্টারন্যাশনাল ডিভিশন খোন্দকার তৌফিক হোসেন, ইনস্টিটিউশনাল ব্যাংকিং বিভাগের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ইউনিট-১ প্রধান তারিকুজ্জামান এবং ইউনিট-১ এর সহকারী ভাইস প্রেসিডেন্ট ও রিলেশনশিপ ম্যানেজার খোন্দকার খালেদ শামস; ইস্ট কোস্ট গ্রুপের চিফ ফিন্যান্সিয়াল অফিসার মো. এ কে এইচ হাসিফ সওদাগরসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার