Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

লংকাবাংলার ওয়ান স্টপ ডিজিটাল সার্ভিস চালু

২৬ নভেম্বর, ২০২২ ৬:২২ অপরাহ্ণ
লংকাবাংলার ওয়ান স্টপ ডিজিটাল সার্ভিস চালু
পুঁজিবাজার ডেস্ক :

রিটেইল এবং সিএমএসএমই গ্রাহকদের জন্য ওয়ান স্টপ ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিস প্ল্যাটফর্ম চালু করেছে লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড। সম্প্রতি এ সার্ভিস চালুর লক্ষ্যে ‘ডানা ফিনটেক’ এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে প্রতিষ্ঠানটি।

ডানা ফিনটেকের কর্মকর্তাদের উপস্থিতিতে লংকাবাংলার প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষরিত হয়। এতে লংকাবাংলা ফাইন্যান্সের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খাজা শাহরিয়ার এবং ডানা ফিনটেকের পক্ষে প্রতিষ্ঠানটির সিইও গাজী ইয়ার মোহাম্মদ চুক্তিতে সই করেন।

এ চুক্তির আওতায় ডানা-এর ঋণ প্রযুক্তি ব্যবহার করে লংকাবাংলা অনগ্রসর সিএমএসএমই এবং রিটেইল গ্রাহকগণ ডিজিটাল ঋণ সুবিধা প্রসারিত করবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লংকাবাংলার হেড অব রিটেইল বিজনেস খুরশেদ আলম, হেড অব আইসিটি শেখ মোহাম্মদ ফুয়াদ, হেড অব স্মল বিজনেস মোঃ নুরুল ইসলাম, হেড অব রিটেইল ক্রেডিট আরিফ হাসান, হেড অব ব্র্যান্ড এন্ড মার্কেটিং মোঃ রাজিউদ্দিন, ডানা ফিনটেকের সহ-প্রতিষ্ঠাতা ও চিফ অপারেটিং অফিসার জিয়া হাসান সিদ্দীক, হেড অব স্ট্র্যাটেজিক পার্টনারশিপ সৈয়দ এম হাসান ফারুক।

বিপি/আজাদ

শেয়ার