Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বেস্ট সিএসআর অ্যাওয়ার্ড পেলো বিকাশ

২৭ নভেম্বর, ২০২২ ১০:০৩ অপরাহ্ণ
বেস্ট সিএসআর অ্যাওয়ার্ড পেলো বিকাশ
বাণিজ্য ডেস্ক :

করপোরেট সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে শিক্ষায় অনন্য অবদানের স্বীকৃতিস্বরূপ দ্য ডেইলি স্টার ও সিএসআর উইন্ডো বাংলাদেশ আয়োজিত সেরা সিএসআর পুরস্কার পেয়েছে বিকাশ। দেশজুড়ে স্কুলের শিক্ষার্থীদের বইপড়া কর্মসূচি এবং বিজ্ঞান উৎসব আয়োজনের স্বীকৃতিস্বরূপ এই সম্মাননা পেলো প্রতিষ্ঠানটি।

করপোরেট প্রতিষ্ঠানগুলোর সেরা সামাজিক দায়বদ্ধতার উদ্যোগকে স্বীকৃতি জানাতে রাজধানীর একটি হোটেলে দ্বিতীয়বারের মতো আয়োজিত ‘এ বেটার টুমরো সিএসআর অ্যাওয়ার্ড ২০২২’ অনুষ্ঠানে প্রধান অতিথি পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান ও ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনাম বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। বিকাশের পক্ষ থেকে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল কাদীর পুরস্কারটি গ্রহণ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন বিকাশের চিফ এক্সটার্নাল অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মেজর জেনারেল শেখ মোঃ মনিরুল ইসলাম (অবঃ), চিফ কমিউনিকেশন্স অফিসার মাহফুজ সাদিক, চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার ফেরদৌস ইউসুফ সহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। প্রথমবারের মতো কোনো এমএফএস প্রতিষ্ঠান হিসেবে বিকাশ এই সম্মানজনক স্বীকৃতি পেলো।

শেয়ার