Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মার্কেন্টাইল ব্যাংকের ব্যবসায় পর্যালোচনা সভা

২৯ নভেম্বর, ২০২২ ১০:২৮ পূর্বাহ্ণ
মার্কেন্টাইল ব্যাংকের ব্যবসায় পর্যালোচনা সভা
নিজস্ব প্রতিবেদক :

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের সিলেট অঞ্চলের ব্যবসায় পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সম্প্রতি সিলেটের রোজ ভিউ হোটেলে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে কামরুল ইসলাম চৌধুরী, সিলেট রিজিওনে ব্যবসা বাণিজ্য বৃদ্ধি, ঋণের মানোন্নয়ন, এসএমই খাত ও কৃষি খাতে ঋণ সম্প্রসারণ ও আধুনিক প্রযুক্তিনির্ভর গ্রাহক সেবা নিশ্চিত করতে শাখা প্রধানদের নির্দেশ দেন।

অনুষ্ঠানের বিশেষ অতিথি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিআরও মতিউল হাসান শাখা প্রধানদের নিজেদের দায়িত্ব পালনে আন্তরিক হওয়ার আহবান জানান।

ব্যাংকের সিএফও তাপস চন্দ্র পাল, পিএইচডি অনুষ্ঠানে বক্তব্য দেন। মার্কেন্টাইল ব্যাংকের সিলেট অঞ্চলের ৭টি শাখার প্রধানগণ সভায় অংশ নেন।

বিপি/আজাদ

শেয়ার