Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

পূবালী ব্যাংক ও সমকালের সমঝোতা স্মারক সই

২৯ নভেম্বর, ২০২২ ৩:২৬ অপরাহ্ণ
পূবালী ব্যাংক ও সমকালের সমঝোতা স্মারক সই
নিজস্ব প্রতিবেদক :

‘বিতর্ক মানেই যুক্তি, বিজ্ঞানে মুক্তি’ প্রতিপাদ্যে সমকাল সুহৃদ সমাবেশ আয়োজিত জাতীয় বিজ্ঞান বিতর্ক উৎসবের (২০২২) ‘পাওয়ার্ড বাই’ স্পন্সর হিসেবে যুক্ত থাকছে পূবালী ব্যাংক লিমিটেড। এ উপলক্ষে গতকাল ব্যাংকের প্রধান কার্যালয়ে সমকাল ও পূবালী ব্যাংক লিমিটেডের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) মোহাম্মদ আলীর উপস্থিতিতে ব্যাংকের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান ও সমকাল বিজ্ঞাপন বিভাগের মহাব্যবস্থাপক মো. ফরিদুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে সই করেন।

অনুষ্ঠানে পূবালী ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সচিব জাহিদ আহসান এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শাহাদাত হোসেন, দৈনিক সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মোজাম্মেল হোসেন এবং ব্যাংকের সাধারণ সেবা ও উন্নয়ন বিভাগের মহাব্যবস্থাপক মো. ফয়জুল হক শরীফ উপস্থিত ছিলেন।

সমকাল সুহৃদ সমাবেশের আয়োজনে ও বাংলাদেশ ফ্রিডম ফাউন্ডেশনের (বিএফএফ) সহযোগিতায় ৬৪ জেলার ৫২০টি স্কুল অংশ নিচ্ছে এবারের এই আসরে। তরুণ প্রজন্মকে বিজ্ঞানমুখী এবং তাদের মধ্যে যুক্তিবাদী মানস গড়তে এই বিতর্ক উৎসবের যাত্রা শুরু ২০১৩ সালে।

শেয়ার