Top

প্রভাসের সাথে বিয়ের গুঞ্জন, জবাব দিলেন কৃতি শ্যানন

৩০ নভেম্বর, ২০২২ ২:২৯ অপরাহ্ণ
প্রভাসের সাথে বিয়ের গুঞ্জন, জবাব দিলেন কৃতি শ্যানন
বিনোদন ডেস্ক :

বাহুবলি তারকা প্রভাসের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন, এই গুঞ্জন দীর্ঘদিনের; এবার সেটা রূপ নিয়েছে বিয়েতে!

ভারতীয় কিছু পোর্টাল খবর প্রকাশ করছে, ‘আদিপুরুষ’ সিনেমার সেটে কৃতি হাঁটু গেড়ে বসে প্রেমের প্রস্তাব দিয়েছেন দক্ষিণি সুপারস্টারকে। এখানেই শেষ নয়, ‘আদিপুরুষ’ মুক্তির পর তাঁদের বাগদান হবে। দুই পরিবারের সম্মতিতে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা।

সম্প্রতি বরুণ আর কৃতির ‘ভেড়িয়া’ সিনেমার প্রচারণায় রিয়েলিটি শো ‘ঝলক দিখ লা যা’-এর মঞ্চে বরুণ প্রভাসের সঙ্গে কৃতি শ্যাননের প্রেমের ইঙ্গিত দিয়েছেন। তারপর থেকেই প্রভাস-কৃতির বিয়ের গুজব আরও শক্তপোক্ত হয়েছে।

এবার প্রথম বারের মতো এই প্রেমের ইস্যুতে মুখ খেলেছেন কৃতি। ইনস্টাগ্রাম স্টোরি নায়িকা লিখেছেন, “এটা না ভালোবাসা, আর না-ই জনসংযোগ। রিয়ালিটি শো-তে আমাদের ‘ভেড়িয়া’ একটু বেশি উত্তাপ ছড়িয়ে পড়েছিল। আর তার এই ঠাট্টা মজাদার গুজব হয়ে চতুর্দিকে ছড়িয়ে পড়েছে। কিছু পোর্টাল আমার বিয়ের দিন ঘোষণা করার আগেই আমাকে বাবল ফাটাতে দিন।”

ব্যয়বহুল ‘আদিপুরুষ’ সিনেমার টিজার প্রকাশের পর ভিএফএক্সসহ নানা বিতর্কের সৃষ্টি হয়েছে। বর্তমানে সেগুলো সমাধানে কাজ করছেন পরিচালক ও প্রযোজনা প্রতিষ্ঠান।

শেয়ার