Top

ধর্মের টানে শোবিজ ছাড়া, এবার নতুন জীবনে আফসা

০৫ ডিসেম্বর, ২০২২ ৬:৫৪ অপরাহ্ণ
ধর্মের টানে শোবিজ ছাড়া, এবার নতুন জীবনে আফসা
বিনোদন ডেস্ক :

এ বছরের ২২ সেপ্টেম্বর ধর্মের টানে সিনে পর্দাকে বিদায় জানিয়েছেন ভোজপুরি সিনেমার আলোচিত অভিনেত্রী সহর আফসা। এবার নতুন জীবনে পা রেখেছেন ‘ভোজপুরি বম্বশেল’ হিসেবে খ্যাত সাবেক এ অভিনেত্রী।

হিন্দুস্তান টাইমসের বাংলা সংস্করণের খবর, ধর্মের টানে অভিনয় জগৎকে চিরতরে বিদায় জানিয়েছিলেন ভোজপুরি অভিনেত্রী সহর আফসা। জাইরা ওয়াসিম, সানা শেখের মতোই আল্লাহর দেখানো পথে হাঁটতে এই সিদ্ধান্ত নেন ভোজপুরি ও তামিল ছবির জনপ্রিয় মুখ। এবার বিয়ের খবর সামনে এনেছেন প্রাক্তন অভিনেত্রী।

গত ২২ সেপ্টেম্বর সামাজিক পাতায় এক বার্তায় আফসা লিখেছিলেন, ‘আমি সবাইকে জানাতে চাই যে আমি ফিল্ম ইন্ডাস্ট্রি ছেড়ে দিয়েছি আর এর সঙ্গে যুক্ত থাকতে চাই না। বাকি জীবনটা ইসলামের শিক্ষা এবং আল্লাহর নিয়ম মেনেই কাটিয়ে দিতে চাই। অতীতে আমি যেভাবে জীবন কাটিয়েছি, তার জন্য আল্লাহর কাছে ক্ষমা ভিক্ষা করছি।’

আফসা আরও লিখেছিলেন, ‘বিপুল সাফল্য আর অর্থ পেয়েও আমি তৃপ্ত ছিলাম না। কারণ, আমি ছোটবেলায়ও এই ধরনের জীবন যাপন করার কথা ভাবিনি। হঠাৎ করেই এই ইন্ডাস্ট্রিতে আমি এসে পড়ি আর এগিয়ে যেতে থাকি। কিন্তু এর সবকিছুই শেষ করার সিদ্ধান্ত নিয়েছি।’

গত ১১ অক্টোবর বেঙ্গালুরুতে পরিবার ও কাছের মানুষদের উপস্থিতিতে বিয়ের পর্ব সেরেছেন আফসা। প্রায় দুমাস এ খবর গোপনে রেখেছিলেন। সম্প্রতি ইনস্টাগ্রামে বিয়ের ছবি প্রকাশ করে সহর আফসা লেখেন, ‘তোমার নামের মেহেদি’।

ছবিতে সবুজ-হলুদ লেহেঙ্গায় দেখা যাচ্ছে সহরকে। লাল ওড়নায় মাথা ঢেকেছেন তিনি, গা-ভর্তি সোনায় গয়না। কাকে বিয়ে করেছেন সহর, তা জানাননি। তবে তাঁর স্বামীর নামের আদ্যক্ষর ‘এ’, তা বোঝা যাচ্ছে হাতের মেহেদি দেখে।

এর আগে বলিউড অভিনেত্রী জাইরা ওয়াসিম, সানা খানসহ বেশ কয়েক জন ভারতীয় অভিনেত্রী ধর্মের টানে শোবিজ ছাড়ার সিদ্ধান্ত নেন। সহরের বিয়ের অনুষ্ঠানেও শামিল হয়েছিলেন সানা খান। তাঁর হাতে মেহেদি লাগান তিনি। সহর আফসাকে সবশেষ দেখা গেছে ভোজপুরি সিনেমা ‘বিবাহ ২’-তে।

শেয়ার